| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি নয়াপল্টনে চলছে বিএনপির বিক্ষোভ সমাবেশ, যান চলাচল বন্ধ


নয়াপল্টনে চলছে বিএনপির বিক্ষোভ সমাবেশ, যান চলাচল বন্ধ


রহমত নিউজ ডেস্ক     16 January, 2023     04:10 PM    


১০ দফা ও বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে বিক্ষোভ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

আজ (১৬ জানুয়ারি) সোমবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অস্থায়ী মঞ্চে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে দলটি। যার কারণে নয়াপল্টন এলাকার ভিআইপি সড়কের একপাশে যান চলাচল বন্ধ রয়েছে।

পূর্ব ঘোষণা অনুযায়ী বিক্ষোভ সমাবেশে অংশ নিতে দুপুর ১২টার পর থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছোট-ছোট মিছিল নিয়ে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে জড়ো হতে থাকে বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। শুরুতে সড়কের একটি অংশে সীমিত পরিসরে যান চলাচল চালু থাকলেও নেতা-কর্মীদের উপস্থিতি সড়কে বেড়ে গেলে তা বন্ধ হয়ে যায়। এতে করে এই সড়ক দিয়ে চলাচলকারী সাধারণ মানুষকে দুর্ভোগের পড়তে হয়। 

এদিকে, সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপির কার্যালয়ে ও আশপাশের সড়কে সতর্ক অবস্থান নিয়েছেন পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পাশাপাশি নয়াপল্টনে চায়না টাউনের সামনে রাখা হয়েছে প্রিজনভ্যান, জল কামান।