| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়ন কাজের কোনো বিকল্প নেই: কৃষিমন্ত্রী


ফাইল ছবি

স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়ন কাজের কোনো বিকল্প নেই: কৃষিমন্ত্রী


রহমত নিউজ     14 January, 2023     05:21 PM    


কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে এসব উন্নয়ন কাজের কোনো বিকল্প নেই।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা হলরুমে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ড বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

কৃষিমন্ত্রী বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন কর্মকাণ্ড বানচাল ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর। সবার সম্মিলিত প্রচেষ্টায় তাদের এই অপতৎপরতা রুখতে হবে। এ জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের সবাইকে সজাগ থাকতে হবে। চলমান উন্নয়ন কর্মকাণ্ডের সুষ্ঠু বাস্তবায়নে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সচেষ্ট থাকতে হবে।

তিনি আরও বলেন, পাকিস্তানিরা হচ্ছে বিএনপি-জামায়াতের প্রভু। তারা সেই ধারায় সব সময় চলতে চায়, এজন্য একই কথা বারবার বলছে। তবে বাংলাদেশে সংবিধান অনুযায়ীই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।