| |
               

মূল পাতা রাজনীতি জাতীয় পার্টি জাতীয় পার্টি রওশন এরশাদ ও জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ


জাতীয় পার্টি রওশন এরশাদ ও জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ


রহমত নিউজ ডেস্ক     09 January, 2023     09:19 PM    


জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই। পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে দলটি ঐক্যবদ্ধ। আজ (৯ জানুয়ারি) সোমবার রওশন এরশাদ ও জিএম কাদেরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছুদিন ধরে গণমাধ্যমে জাতীয় পার্টির বিভক্তি সম্পর্কিত বিভ্রান্তিকর কিছু খবর প্রকাশিত হয়েছে। এ পরিপ্রেক্ষিতে আমরা জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ ও চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, জাতীয় পার্টিতে কোনো বিভক্তির প্রশ্নই ওঠে না। বরং আমরা দুজনই ঐক্যবদ্ধভাবে আমাদের প্রয়াত নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিষ্ঠিত জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ রাখতে বদ্ধপরিকর।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আমরা দুজনই পার্টিকে একটি শক্তিশালী বিরোধী দল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী (দ্বাদশ) জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি অংশগ্রহণ করবে। এবং সে লক্ষ্যে ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার জন্য পার্টিকে সুসংগঠিত করার প্রত্যয় ঘোষণা করছি। আমরা পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে দলকে আরও শক্তিশালী করতে আহ্বান জানাচ্ছি।