| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘দেশে দুর্নীতি দুঃশাসন আজ চরম আকার ধারণ করেছে’


‘দেশে দুর্নীতি দুঃশাসন আজ চরম আকার ধারণ করেছে’


রহমত নিউজ ডেস্ক     12 December, 2022     07:08 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, ক্ষমতায় টিকে থাকা আর ক্ষমতা থেকে নামানোর জন্য দেশে একটি ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ পরিস্থিতিতে সাধারণ মানুষ আতঙ্কিত। দেশে দুর্নীতি দুঃশাসন আজ চরম আকার ধারণ করেছে। স্বাধীনতার ৫১ বছরে যারাই ক্ষমতায় ছিলো সকলেই দুর্নীতি দুঃশাসনের বিস্তৃতি ঘটিয়েছে। দুর্নীতি মুলোৎপাটনে কেউ কাজ করেনি। এজন্য দুর্নীতিমুক্ত দেশ গঠনে সকললে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

আজ (১২ ডিসেম্বর) সোমবার, বিকেলে পুরানা পল্টনের আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া উপ-কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপ-কমিটির প্রধান সমন্বয়কারী মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সমন্বয়কারী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহকারী সমন্বয়কারী শহিদুল ইসলাম কবির, সদস্য কে এম শরীয়তুল্লাহ, ইশতিয়াক আল আমিন, মুনতাসির আহমদ, মুফতী রফিকুন্নাবী হক্কানী, মুফতী আক্তারুজ্জামান মাহদী, মোঃ মাহবুবুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, হাসিব আর রহমান প্রমূখ।

মাওলানা গাজী আতাউর রহমান বলেন, দেশে দুর্নীতির মহোৎসব চলছে, দুর্নীতিবাজরা আঙ্গুল ফুলে প্রতিনিয়ত বটগাছ বনে গেলেও দুর্নীতি দমন কমিশন দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে জনআকাঙ্ক্ষা পূরণে ব্যর্থতার পরিচয় দিয়েছে। দুর্নীতি দমনে সম্পূর্ণ ব্যর্থ দুর্নীতি দমন কমিশন লোক দেখানো দুর্নীতি প্রতিরোধ দিবস পালন করে জনগণের সাথে একরকম প্রতারণা করেছে।  দেশের জনগণ দুর্নীতি প্রতিরোধ দিবস পালনের নামে রাষ্ট্রীয় সম্পদের অপচয় দেখতে চায় না। জনগণ চায় দুর্নীতি প্রতিরোধে কার্যকরি পদক্ষেপ গ্রহণ।