| |
               

মূল পাতা জাতীয় শেষ অফিসিয়াল ব্রিফিংয়ে যা বললেন ম‌ন্ত্রিপ‌রিষদ স‌চিব


শেষ অফিসিয়াল ব্রিফিংয়ে যা বললেন ম‌ন্ত্রিপ‌রিষদ স‌চিব


রহমত নিউজ ডেস্ক     12 December, 2022     07:33 PM    


মানুষের কথা চিন্তা করে দেশের কল্যাণে কাজ করার চেষ্টা করেছেন বিদায়ী মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আজ (১২ ডিসেম্বর) সোমবার সচিবালয়ে ম‌ন্ত্রিসভা বৈঠ‌কের সিদ্ধান্ত জানা‌নোর সময় তি‌নি এসব কথা ব‌লেন। আগামী ১৫ ডি‌সেম্বর অবস‌রে যা‌চ্ছেন বর্তমান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তার জায়গায় ইতোমধ্যে নিয়োগ পেয়েছেন পা‌নি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র স‌চিব ক‌বির বিন আনোয়ার।

এটাই শেষ মন্ত্রিসভা বৈঠকের ব্রিফিং মনে করিয়ে দিয়েই খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, কৃতজ্ঞতা জানাই, আজ অফিসিয়ালি আপনাদের (সাংবাদিক) সঙ্গে শেষ (ব্রিফিং)। মন্ত্রিসভা ধন্যবাদ দিয়েছে। ধন্যবাদ আপনাদের কথাও মনে থাকবে। আপনাদের সবার প্রতি আমার দোয়া রইলো। আমরা মানুষের কথা চিন্তা করে, দেশের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। কাজ করতে গিয়ে ভুলত্রুটি হয়েছে, দেশবাসীর কাছে অনুরোধ জানাই ক্ষমা করে দেওয়ার।’

তিনি বলেন, ‘ভবিষ্যৎ পরিকল্পনা- আই হ্যাভ রিটায়ার্ড। এখন আল্লাহর রহমতে দেখা যাক কী করা যায়। সরকার যদি কোনো প্রকল্প বা কোনো খাতে অফার নিয়ে কোনো আলোচনা হয়নি। আমি তো করেছি সরকারি চাকরিজীবী হিসেবে। আমি ভেরি লাকি, আমি সম্ভবত ৪০ বছর। আমি সেক্রেটারিও ১২ বছর থেকে, ২০১১ থেকে। সরকারের ডিজিটাল বাংলাদেশ, গুড গভর্ন্যান্স, রাইট টু ইনফরমেশন, জাতীয় শুদ্ধাচার কৌশলসহ বিভিন্ন কর্মসূচিতে জড়িত ছিলেন।