| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল কাল খেলাফত আন্দোলনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কাউন্সিল


কাল খেলাফত আন্দোলনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কাউন্সিল


রহমত নিউজ ডেস্ক     28 November, 2022     07:20 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পতাকা উত্তোলন, কেন্দ্রীয় কাউন্সিল ও প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হয়েছে।

আগামী (২৯ নভেম্বর) মঙ্গলবার রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ায় মারকাজুল খেলাফতে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি : সকাল ৯ টায় মাদরাসা ময়দানে পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হবে। কালিমার পতাকা উত্তোলন করবেন দলের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। জাতীয় পতাকা উত্তোলন করবেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি ও দলীয় পতাকা উত্তোলন করবেন সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন। প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী দলীয় তারানা পরিবেশন করবেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দের বক্তব্যের পর আমীরে শরীয়তের নসিহত ও মুনাজাতের মাধ্যমে পতাকা উত্তোলন অনুষ্ঠান সমাপ্ত হবে। সকাল ১০ টায় সভাপতিত্ব করবেন আমীরে শরীয়তের সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলন এবং দুপুর১২ টায় কেন্দ্রীয় কাউন্সিল মাদরাসার নতুন একাডেমিক ভবনের তৃতীয় তলায় হল রুমে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ খেলাফত আন্দোলনেরর ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর আহবান

কুরআন-সুন্নাহর বিধানই দেশ ও জাতির মুক্তি এবং উন্নতির নিশ্চয়তা দিতে পারে। তাই দেশ ও জাতির কল্যাণে খেলাফত পদ্ধতির সরকার গঠনে জনমত গড়ে তুলুন ।

খেলাফত পদ্ধতির শাসনই কেবল সন্ত্রাস-জঙ্গিবাদ, নাস্তিক্যবাদ, দুর্নীতি-দুরাচার, জুলুম-নির্যাতন বন্ধ করতে পারে । তাই খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধ হোন।

চাল-ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করুন।

বোর্ড পরীক্ষাসহ পাঠ্যসূচীতে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করুন।

কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করুন।

খেলাফত প্রতিষ্ঠার কাজ ইসলামের একটি গুরুত্বপূর্ণ ফরয। এই মহান দায়িত্ব পালনের লক্ষ্যে হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহি প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনে যোগাদান করুন এবং আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত কায়েমের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি হাসিল করুন।

উল্লেখ্য, উপমহাদেশের বিশিষ্ট বুজুর্গ হাকীমুল উম্মত, মুজাদ্দিদে মিল্লাত হযরত মাওলানা আশরাফ আলী থানভী রাহমাতুল্লাহি আলাইহির অন্যতম খলিফা হযরত মাওলানা মুহাম্মাদুল্লাহ হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহির খেলাফত প্রতিষ্ঠার কথা স্মরণ করিয়ে দিলেন এবং ১৯৮১ সালের ২৯ নভেম্বর গঠন করেন বাংলাদেশ খেলাফত আন্দোলন।