| |
               

মূল পাতা সারাদেশ দুর্ভিক্ষ এখন দরজায় কড়া নাড়ছে : রিজভী


দুর্ভিক্ষ এখন দরজায় কড়া নাড়ছে : রিজভী


রহমত নিউজ     30 October, 2022     07:59 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দুর্ভিক্ষ এখন দরজায় কড়া নাড়ছে। আওয়ামী লীগের শাসনামলে দেশে উন্নয়নের পেছনের পর্দায় লক্ষকোটি টাকার দুর্নীতি রয়েছে। উন্নয়নের নামে মানুষ দেশে স্বাচ্ছন্দ্যবোধে থাকার কথা থাকলেও দুর্ভিক্ষ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন। বিশ্বের কোনো প্রধানমন্ত্রী এভাবে ভয় দেখান না। শেখ হাসিনা, আপনি মসনদে বসে আছেন। সেটা টের পান না। দুর্ভিক্ষ আসবে না, এসে গেছে। দুর্ভিক্ষ এখন দরজায় কড়া নাড়ছে।

আজ (৩০ অক্টোবর) রবিবার বিকাল ৪টায় নওগাঁর বদলগাছী স্টেডিয়াম মাঠে উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন শেষে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। পরে ফজলে হুদা বাবুলকে সভাপতি ও আব্দুল হাদী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বদলগাছী উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠন করা হয়।

রিজভী বলেন, আপনি কোন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়েছেন জানি না, তবে সেই শিক্ষাপ্রতিষ্ঠানটি হচ্ছে মিথ্যা কথা কীভাবে বলতে হয় সেই প্রতিষ্ঠান। এখন সেই প্রতিষ্ঠানে আপনি ভাইস-প্রিন্সিপালের দায়িত্ব পালন করছেন। আর সেই প্রতিষ্ঠান হচ্ছে আওয়ামী লীগ। প্রতিষ্ঠানের প্রিন্সিপাল শেখ হাসিনা। আপনারা মিথ্যা কথা না বলে সত্য কথা বলেন যাতে মানুষ স্বস্তি পায়। নির্বাচন হয় দিনের আলোতে। কিন্তু প্রধানমন্ত্রী জনগণের দুর্বার আন্দোলন ও শক্তিতে ভয় পান বলেই দিনের ভোট রাতে করেছেন। ভালো মানুষ হতে হলে সত্য কথা বলতে হবে। মানুষের উন্নয়ন করতে হবে। আপনি (প্রধানমন্ত্রী) ভালো মানুষ সাজার চেষ্টা করছেন। কিন্তু হতে পারবেন না। ভালো মানুষ হতে গেলে সত্য বলতে হয়। জনগণের কল্যাণ করতে হয়।

বদলগাছী উপজেলা বিএনপির আহ্বায়ক জাকির হোসেন চৌধুরীর সভাপতিত্বে  বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, কৃষকদলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, জাতীয় নির্বাহী কমিটি সদস্য আব্দুল মতিন, জাসাসের যুগ্ম-আহ্বায়ক ইথুন বাবু, জাহিদুল আলম, নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, জেলার সাবেক সভাপতি পৌরমেয়র নজমুল হক সনি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, যুগ্ম-আহ্বায়ক রেজাউল ইসলাম রেজু প্রমুখ। সম্মেলনে কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতারাসহ যুবদল, ছাত্রদল এবং বিএনপির অঙ্গসংগঠন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কার সিদ্দিক নান্নু।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ বদলগাছী