| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি আ’লীগকে শিক্ষা দেওয়ার জন্য জনগণ আসছে : মির্জা আব্বাস


আ’লীগকে শিক্ষা দেওয়ার জন্য জনগণ আসছে : মির্জা আব্বাস


রহমত নিউজ     30 October, 2022     08:40 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগকে শিক্ষা দেওয়ার জন্য জনগণ আসছে। আমরা কিন্তু জনগণের পায়ের সেই আওয়াজ শুনতে পাচ্ছি।

আজ (৩০ অক্টোবর) রবিবার নবাবগঞ্জের কলাকোপায় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নিজ বাড়ির সামনে ঢাকা জেলা বিএনপির সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিএনপির ঢাকা জেলা সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সঞ্চালনায় এবং সভাপতি ডা. দেওয়ান সালাহ উদ্দিন বাবুর সভাপতিত্ত্বে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, নির্বাহী সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

মির্জা আব্বাস বলেন, আমাদের লোকজনের চেয়ে পুলিশ বেশি। বুঝলাম কেন এত পুলিশ। আপনারা কি চুরি ডাকাতি করেছেন? আমাদের একটাই অপরাধ আমরা বিএনপি করি। মাটিতে কান পেতে শুনলে পায়ের আওয়াজ পাওয়া যায়। কারা জানি আসছে এ সরকার সরাতে। বিএনপি লুটপাটের মধ্যে নেই। মানুষের ভালোবাসায় বারবার ক্ষমতায় আসে বিএনপি। সময় এসেছে রুখে দাঁড়াবার। নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। আমাদের এ আন্দোলন হলো দেশ রক্ষা ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। ফয়সালা রাজপথেই হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন, যেন দেশের একটি মানুষও না খেয়ে মরে।

দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শেয়ার বাজারের লুট করা টাকা রাষ্ট্রকে ফেরত দিন। বাংলাদেশের অর্থনীতিকে লুট করেছেন, সেই টাকা ফেরত দিন। অনেক বাধা-বিপত্তি আসছে, আপনারা ঐক্যবদ্ধ থাকুন। আমরা এ সরকার হটিয়ে দেশে ও জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। আপনারা সে প্রস্ততি নেন।’