| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘মেগা প্রকল্পের নামে বড় ধরণের দুর্নীতি বন্ধ করতে হবে’


‘মেগা প্রকল্পের নামে বড় ধরণের দুর্নীতি বন্ধ করতে হবে’


ওসমান হারুনী     28 October, 2022     05:18 PM    


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ বলেন,সরকারের মেগা প্রকল্পের নামে বড় ধরণের দুর্নীতি বন্ধ করতে হবে।মেগা প্রকল্প বন্ধ করে টাকার সংস্থান করতে হবে। আগামীতে দেশে খাদ্য সংকট হতে পারে। তাই দুর্ভিক্ষের হাত থেকে জনগণকে রক্ষার জন্য সরকারকে এখনই ব্যবস্থা নিতে হবে। সরকার দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। ভয়াবহ লোডশেডিংয়ে দেশের মানুষ নাকাল। ডলারের অভাবে জ্বালানি তেল কিনতে পারে না সরকার। চাহিদা মতো বিদ্যুৎ উৎপাদনও করতে পারছে না। কলকারখানার উৎপাদন বন্ধ হয়ে যাচ্ছে। হুমকির মুখে রপ্তানিশিল্প। টাকার অভাবে মানুষ বাজার করতে পারছে না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগন নাভিশ্বাস হয়ে উঠেছে।

আজ (২৮ অক্টোবর) শুক্রবার সকালে জামালপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা তুলে ধরেন।এসময় জাতীয় পার্টির শিক্ষা বিষয়ক যুগ্ম-সম্পাদক মীর সামছুল আলম লিপটন,জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান,জাতীয় পার্টির সদস্য আনোয়ার হোসেন, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম সহ জেলা জাতীয় পার্টির অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামীকাল শনিবার শহরের মির্জা আজম অডিটোরিয়ামে সকাল ১০ টায় জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর জামালপুর সদর