| |
               

মূল পাতা সারাদেশ জেলা সকল দলের জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করা উচিৎ : ডেপুটি স্পিকার


সকল দলের জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করা উচিৎ : ডেপুটি স্পিকার


রহমত নিউজ     25 October, 2022     07:13 PM    


একাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, যারা নির্বাচন না করে ষড়যন্ত্রের রাজনীতি করে তারা ধীরে ধীরে জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়। আমাদের লক্ষ্য ২০৪১ সালের মাঝে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়া। আর উন্নত দেশ গড়তে গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রেখে সকল দলের উচিৎ জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করা। যারা নির্বাচন না করে ষড়যন্ত্রের রাজনীতি করে তারা ধীরে ধীরে জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়।

আজ (২৫ অক্টোবর) মঙ্গলবার সাথিয়ার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সাথিয়া উপজেলা আওয়ামী লীগ শাখার ত্রি বার্ষিক সম্মেলনে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ারের সভাপতিত্বে এবং সাথিয়া উপজেলার সাধারণ সম্পাদক মো. তপন হায়দার সানের সঞ্চালনায় বক্তব্য রাখেন,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া জাহান, কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ মেরিনা জাহান কবিতা ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন বক্তব্য রাখেন। এছাড়া বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসিফ শামস রঞ্জন শামসসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডেপুটি স্পিকার বলেন, আওয়ামী লীগের পরবর্তী লক্ষ্য ব-দ্বীপ পরিকল্পনা বাস্তবায়ন করা। সেসময় আমি ও আমরা থাকবো না, দেশ থাকবে, আওয়ামী লীগ থাকবে। আমাদের দায়িত্ব হচ্ছে ক্ষুধামুক্ত, দারিদ্যমুক্ত উন্নত একটি দেশ পরবর্তী প্রজন্মের কাছে রেখে যাওয়া, আর এদেশের দায়িত্ব গ্রহণের জন্য সুশৃংখল একটি সংগঠন তৈরি করা। যেখানে নেতৃত্ব দিবে জ্ঞানে-গুণে পরিপূর্ণ একটি তরুণ প্রজন্ম। তরুণ প্রজন্মকে আমাদের সেভাবে তৈরি করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা সাঁথিয়া