| |
               

মূল পাতা সারাদেশ জেলা হাসিনার পতন কেউ ঠেকাতে পারবে না : শাহজাহান


হাসিনার পতন কেউ ঠেকাতে পারবে না : শাহজাহান


রহমত নিউজ     18 October, 2022     08:09 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, বিএনপির ওপর অত্যাচার নির্যাতন করে হাসিনার পতন কেউ ঠেকাতে পারবে না। মানুষ হাসিনা সরকারের পতনের সংবাদ শোনার অপেক্ষায় রয়েছেন। সামনে সরকারের অবস্থা আরো করুণ হবে। চট্টগ্রামে সমাবেশ করে সরকারের কোমর ভেঙে দিয়েছি, বাকি ঢাকার সমাবেশে সরকারের পতন অনিবার্য।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে ফেনীতে বিএনপির আহত নেতাকর্মীদের দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। গত ১২ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় গণসমাবেশে যাওয়ার পথে হামলায় আহত বিএনপির নেতাকর্মীদের সমবেদনা জানাতে সোমবার দুপুরে ফেনীতে যান বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ-গ্রাম বিষয়ক সম্পাদক বেলাল আহম্মদ।

শাহজাহান বলেন, ফেনীর এ সংগ্রামী নেতাদের ওপর আক্রমণ করে আওয়ামী লীগ খুব একটা লাভবান হয়নি বরং ক্ষতিগ্রস্ত হয়েছে। তারা চট্টগ্রামের সমাবেশ কি ঠেকাতে পেরেছে? এত অত্যাচার, আক্রমণ পথে পথে বাধা, কোনো কিছুই আমাদের সমাবেশকে ঠেকাতে পারেনি। আমি শুধু সমবেদনা জানানো বা আপনাদের অবস্থা দেখতে এখানে আসিনি। আমি আপনাদের তালিকা হাতে নিয়েছি, সময়মতো ওদের তালিকাও হাতে আসবে। বেশিদিন লাগবে না, কারণ ওদের তালিকা আমাদের সংগ্রহ করতে হবে না। একটু অপেক্ষা করেন, সময়মতো ওদের তালিকাও পুলিশ আমাদের হাতে তুলে দেবে। কারণ সরকারের যখন পতন হয় তখন কেউ পাশে থাকে না। হাসিনা পদত্যাগ না করলে আমরা তাকে পদত্যাগ করতে বাধ্য করবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর