| |
               

মূল পাতা সারাদেশ মহানগর নাগরিক হিসেবে সংবিধানের সবটুকু অধিকার পেতে চাই : নজরুল


নাগরিক হিসেবে সংবিধানের সবটুকু অধিকার পেতে চাই : নজরুল


রহমত নিউজ     14 October, 2022     06:15 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপি কারও শত্রু নই, আমরা রাজনৈতিক প্রতিপক্ষ। কারও সাথে আমাদের দ্বন্দ্ব নাই। বিএনপির শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে গণতান্ত্রিক সমাবেশ করতে চায়, আমাদের সে সুযোগ দিন। এ জন্য প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি। দেশের নাগরিক হিসেবে সংবিধানের সবটুকু অধিকার আমরা পেতে চাই।

আজ (১৪ অক্টোবর) শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে বিএনপি পাঁচ নেতা হত্যা ও হামলা-মামলার প্রতিবাদে ময়মনসিংহে  বিভাগীয় গণ-সমাবেশ উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল বলেন, ময়মনসিংহে বিএনপিকে সমাবেশ করতে দেওয়া হচ্ছে না, চট্টগ্রামে সমাবেশের তিনদিন আগে প্যালোগ্রাউন্ড বরাদ্দ দেয় প্রশাসন। বরিশাল, সিলেটের সমাবেশের স্থান দেওয়া হয়েছে। কিন্তু ময়মনসিংহে কি এমন হয়েছে যে প্রশাসন মাঠের অনুমতি দিচ্ছে না? এটা বিভাগীয় সমাবেশ, ৭ জেলার নেতাকর্মীরা আসবেন। সেজন্য আমরা সুশৃঙ্খল শান্তিপূর্ণ সমাবেশ করতে বড় মাঠ চাই। আর যদি সারা শহরে সমাবেশের নেতাকর্মীরা ছড়িয়ে থাকেন তাহলে তাদের শৃঙ্খলার নিশ্চয়তা কে দেবে? আশা করছি প্রশাসন বড় সমাবেশের জন্য মাঠ বরাদ্দ দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মশিউর রহমান, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, শরীফুল আলম, মহানগর সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলা আহ্বায়ক এনায়েত উল্লাহ কালম, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর যুগ্ম আহ্বায়ক এম.এ হান্নান খান, শামীম আজাদ, দক্ষিণ জেলা যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহেমেদ বাচ্চু, আখতারুজ্জামান বাচ্চু প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ