| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘মুফতী ফয়জুল করীমের ব্যাংক হিসাব তলব উদ্দেশ্যপ্রণোদিত’


‘মুফতী ফয়জুল করীমের ব্যাংক হিসাব তলব উদ্দেশ্যপ্রণোদিত’


রহমত নিউজ ডেস্ক     13 October, 2022     06:42 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমের ব্যাংক হিসাব তলব করার সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলটির মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট-বিএফআইইউ কর্তৃক মুফতী ফয়জুল করীমের ব্যাংক তলব উদ্দেশ্য প্রণোদিত। বুধবার (১২ অক্টোবর) বিকালে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ইউনুছ আহমাদ বলেন, আলেম-ওলামাগণ অবৈধভাবে কোন সম্পদ অর্জন করেননি। আলেমগণ সরকারের সকল আইন-কানুন মেনেই কাজ করে থাকেন। কিন্তু যারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঁচার করছে, ব্যাংকের টাকা লুট করেছে, ব্যাংকের লকাবে গচ্ছিত স্বর্ণকে তামায় পরিণত করেছে, দেশের সম্পদ লুটপাট করছে, দুর্নীতি করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে, সে সকল দোষীদের বিরুদ্ধে বিএফআইইউ কি তাদের হিসাব তলব করেছেন? চিহ্নিত দুর্নীতিবাজদের ব্যাংক হিসাব তলব না করে আলেমদের ও ইসলামপন্থিদের উদ্দেশ্যপূর্ণভাবে হয়রানীর মানে কি।

তিনি আরো বলেন, দেশে নানামুখি সঙ্কট চলছে। সর্বত্র ক্ষমতাসীনদের ব্যর্থতার চিত্র ফুটে উঠছে। এসব ব্যর্থতাকে আড়াল করার জন্যই দেশের বরেণ্য আলেম ও ধর্মীয় ও আধ্যাত্মিক নেতা ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমীরের ব্যাংক হিসাব তলব নাটক সাজানো হয়েছে। তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের অগ্রযাত্রাকে দমানোর জন্যই কথিত ব্যাংক হিসাব নাটক করা হয়েছে। সরকারের অপরিণামদর্শি কর্মকান্ডে দেশে নতুন করে সঙ্কট সৃষ্টি করবে। কাজেই আলেম-ওলামাদের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র ও চক্রান্ত ইসলামী জনতা বরদাশত করবে না।