| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার, ছাত্রী আটক


শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার, ছাত্রী আটক


রহমত ডেস্ক     22 September, 2022     09:58 AM    


নরসিংদীতে এক কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষককে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একই কলেজের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ।  

আজ (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নরসিংদীর হাজিপুরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক। তার চার বছর বয়সী একটি ছেলে রয়েছে। আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে নিহত শিক্ষক তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ’ লিখে একটি পোস্টও করেন বলে জানা গেছে।

জানা যায়, নরসিংদী মডেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ওই শিক্ষক। পরে ওই ছাত্রী শিক্ষক আব্দুল্লাহকে বিয়ের জন্য চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে ওই ছাত্রী শিক্ষকের বাসায় চলে আসেন। কিন্তু শিক্ষকের বাসার দরজা বন্ধ দেখতে পান। তখন ওই ছাত্রী ও কয়েকজন মেয়ে মিলে দরজা ভেঙে ভেতরে ঢোকেন। পরে শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এ ঘটনার সময় শিক্ষকের স্ত্রী বাসায় ছিলেন না। তিনি খবর পেয়ে বাসায় আসেন।

এ বিষয়ে নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এক ছাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।