| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘সরকার দিল্লির আশির্বাদে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফিকির করছে’


‘সরকার দিল্লির আশির্বাদে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফিকির করছে’


রহমত ডেস্ক     11 September, 2022     07:50 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকার নতুন করে ষড়যন্ত্র করছে। সরকার দিল্লির আশির্বাদ নিয়ে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফন্দি ফিকির করছে। ভোটচুরি করে ফের ক্ষমতায় যাওয়ার অলীক স্বপ্ন দেখবেন না, আগামী নির্বাচনে জনগণ আওয়ামী দুঃশাসনের শক্ত জবাব দিবে ইনশাআল্লাহ। বিভিন্ন সময় বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী ইসলামী হুকুমতের অগ্রযাত্রাকে রুখে দিতে তৎপর হয়ে ওঠে। তারা বিদেশি এজেন্টদের ক্রীড়নক হয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তাদের প্রোপাগাণ্ডায় বিভ্রান্ত না হয়ে সবাইকে নিয়মতান্ত্রিক কর্মসূচিতে আত্মনিয়োগ করতে হবে।

আজ (১১ সেপ্টেম্বর) রবিবার পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দায়িত্বশীল সভায় সম-সাময়িক পরিস্থিতি নিয়ে বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদের সঞ্চালনায় উপস্থিত থেকে দায়িত্বশীলদের সম-সাময়িক বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করে দিকনির্দেশনামূলক আলোচনা করেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল এ আর খান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী মানসুর আহমদ সাকী, সাংগঠনিক সম্পাদক (প্রবাস) এম হাসিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) মাওলানা আরিফ বিন মেহের উদ্দীন, সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাওলানা মুহাম্মদ মোরশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) মুফতী আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মুহাম্মদ মিনহাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) প্রভাষক মুহাম্মদ আল আমীন, সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ইলিয়াস হাসান, সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) হাফেজ মাওলানা আবদুল মোমিন, সাংগঠনিক সম্পাদক (মোমেনশাহী বিভাগ) মুফতী জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মুফতী হুসাইন মুহাম্মদ কাওছার বাঙ্গালী, সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) মাওলানা জামিল হোসাইন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মারুফ, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুফতী রহমাতুল্লাহ বিন হাবিব, দফতর সম্পাদক মুফতী আবদুজ্জাহের আরিফী, প্রকাশনা সম্পাদক মাষ্টার মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মুফতী আবু বকর সিদ্দীক, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আ হ ম আলাউদ্দীন, শিল্প ও বানিজ্য সম্পাদক মুফতী শেখ মুহাম্মদ নুর-উন-নাবী, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মাদ ইউনুছ তালুকদার, মানবাধিকার সম্পাদক, ইঞ্জিনিয়ার এহতেশামুল হক পাঠান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমতিয়াজ আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক এস এম আজিজুল হক, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মুফতী সিরাজুল ইসলাম, আইন সম্পাদক এ্যাড. বায়েজিদ হোসাইন, উপ-সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম, মাওলানা ফয়জুল হাসান চৌধুরী, এম এ হাসিব গোলদার ও মাওলানা আবু তাকী মুহাম্মদ আশরাফ আলী প্রমুখ।