| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ আপনি ভাগ্যবান; সালমান খানের পিতাকে মাওলানা তারিক জামীল (ভিডিও)


আপনি ভাগ্যবান; সালমান খানের পিতাকে মাওলানা তারিক জামীল (ভিডিও)


আবু সুফিয়ান নাসিম     08 September, 2022     02:25 PM    


মাওলানা তারিক জামীল বলেছেন, আমি আপনার (সালমান খান) ভক্ত। বিখ্যাত ভারতীয় অভিনেতা সালমান খান এবং তার পরিবারের জন্য একটি ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন। এক বছর আগে ঈদ উপলক্ষে রেকর্ড করা এই বক্তব্যটি ভাইরাল হয়।-ডেইলি আওসাফ

মাওলানা তারিক জামীল বলেন, প্রথমে আমি সেলিম সাহেবকে (সালমানের বাবা) ঈদের শুভেচ্ছা জানাই এবং আমি মনে করি আপনি ভাগ্যবান, যে সালমানের মতো একজন মহান ব্যক্তিত্বের বাবা হতে পেরেছেন। এত বড় ব্যক্তিত্ব হয়েও সে আপনার কাছে ছোট বাচ্চার মতো জীবনযাপন করে। আপনি যা বলেন তা পূরণ করতে তিনি উঠে দাঁড়ায়, সে কখনই আপনার সামনে কিছু করেন না। শুধু তাই নয়, ভালোলাগার বিষয় হল আপনার ছেলে একজন উদার মানুষ এবং সবার হৃদয়ে হৃদয়ে সে পৌঁছে গেছে। এসব লোকদের কেবল আল্লাহ নিরাপত্তার চাদরে আবৃত রাখেন, কারণ তিনি উদার মানুষকে ভালবাসেন। এই দুটি জিনিস আমাকে আপনার ভক্ত বানিয়েছে।  এমন কথা আমাকে বিখ্যাত পাকিস্তানী ক্রিকেটার শোয়েব আখতারও বলেছিল।

এছাড়াও, সালমান খান বলিউড কর্মীরা সর্বদা গরীবদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন। সমাজের কল্যাণে, ‘বিয়িং এ হিউম্যান’ নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেছেন। অভিনেতা সালমান খান বলেন— সবার সুখে সুখী আমি সবার দুঃখে দুঃখী।