| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল সম্মেলন ঘিরে ছাত্র মজলিসের ব্যাপক প্রস্তুতি


সম্মেলন ঘিরে ছাত্র মজলিসের ব্যাপক প্রস্তুতি


রহমত ডেস্ক     08 September, 2022     08:20 AM    


বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের দুইদিনব্যাপী কেন্দ্রীয় সদস্য সম্মেলন আগামীকাল শুক্র ও পরদিন শনিবার ( ৯ এবং ১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে। এবারের দুইদিনব্যাপী সদস্য সম্মেলনের উদ্বোধনী অধিবেশন সকল স্তরের জনশক্তিদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

উদ্বোধনী অধিবেশন শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় রাজধানীর রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খেলাফত মজলিসের আমীর, বর্ষীয়ান রাজনীতিবিদ অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক। এছাড়াও বক্তব্য রাখবেন দেশের বিশিষ্ট শিক্ষাবিদ ও জাতীয় নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন ছাত্র মজলিসের সভাপতি মুহাম্মদ মনির হোসাইন।

দেশের প্রতিটি শাখায় চলছে সম্মেলন সফলের সর্বাত্মক প্রস্তুতি। সম্মেলনকে ঘিরে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। দেশ-বিদেশে ছড়িয়ে থাকা সংগঠনের প্রাক্তন ও বর্তমান নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। দাওয়াত কার্ড বিতরণ, পোস্টারিং, দেয়াল রাইটিং ও শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণসহ প্রচার কার্যক্রম অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, প্রতি বছর সেপ্টেম্বর মাসে ছাত্র মজলিসের কেন্দ্রীয় দায়িত্বশীল নির্বাচন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারা দেশ থেকে আগত সদস্যদের প্রত্যক্ষ ভোটে এক বছরের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত ও কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্যদের মতামতের ভিত্তিতে সেক্রেটারি জেনারেল মনোনীত হন এবং কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ কর্তৃক মনোনীত তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন উক্ত নির্বাচন কার্যক্রম পরিচালনা করে থাকেন।