| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ইসলামী আন্দোলনের সঙ্গে মুসলিম লীগের সৌজন্য সাক্ষাৎ


ইসলামী আন্দোলনের সঙ্গে মুসলিম লীগের সৌজন্য সাক্ষাৎ


রহমত ডেস্ক     03 September, 2022     09:22 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ মুসলিম লীগের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন। আজ (৩ সেপ্টেম্বর)  শনিবার বিকেলে দলের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় দেশের চলমান রাজনৈতিক সঙ্কট ও সম-সাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয় এবং ভবিষ্যত করণীয় নিয়ে মতবিনিময় হয়।  মতবিনিময়কালে আন্তরিকতাপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়। মুসলিম লীগ নেতৃবৃন্দ জাতীয় সঙ্কট নিরসনে ইসলামী আন্দোলন বাংলাদেশকে বলিষ্ঠ উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। দেশের স্বার্থে ইসলামী আন্দোলন তথা পীর সাহেব চরমোনাই’র যে কোন গঠনমূলক উদ্যোগে মুসলিম লীগ সাড়া দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।  ইসলামী আন্দোলনের মহাসচিব মুসলমি লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতে ক্ষমতাপ্রেমিকদের বিরুদ্ধে ইসলাম ও দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও মুহাম্মদ আমিনুল ইসলাম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব আব্দুর রহমানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দলের বাংলাদেশ মুসলিম লীগের স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহ সভাপতি এডভোকেট আফতাব হোসেন মোল্লা, নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব কাজী এ এ কাফি, সাংগঠনিক সম্পাদক খান আসাদ ও প্রচার সম্পাদক শেখ এ সবুর প্রমূখ।