| |
               

মূল পাতা জাতীয় পা পিছলে নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ


পা পিছলে নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ


রহমত ডেস্ক     01 September, 2022     07:51 AM    


পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাট থেকে কঁচা নদীতে পড়ে সাতক্ষীরা কাস্টমস, এক্সাইজ অ্যান্ড ভ্যাট অফিসের এক সহকারী রাজস্ব কর্মকর্তা নিখোঁজ হয়েছে। তার নাম  আবদুল্লাহ বিন কাফি ৪০)। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর সদর উপজেলার বেকুটিয়া ফেরিঘাটের কুমিরমারা প্রান্তে ফেরির পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে এ ঘটনা ঘটে।

নিখোঁজ সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফি ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে।

আবদুল্লাহ বিন কাফির গাড়িচালক ইব্রাহীম স্বপন জানান, সাতক্ষীরা থেকে বিকেলে বরিশালের উদ্দেশে রওনা হন তিনি ও আবদুল্লাহ বিন কাফি। রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ফেরিঘাটে এসে পৌঁছালে গাড়ি ফেরিতে ওঠার সময় গাড়ি থেকে নেমে আবদুল্লাহ বিন কাফি মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা পিরোজপুরের ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়েই ফেরিঘাটে এসে নিখোঁজ ব্যক্তির সন্ধানের চেষ্টা চালানো হয়। তবে পিরোজপুরে ডুবুরি না থাকায় বরিশাল থেকে ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসে নদীতে পুরোদমে সন্ধান চালাবে।