| |
               

মূল পাতা জাতীয় সীমান্তে বিএসএফের গুলিতে আরও এক বাংলাদেশি নিহত


সীমান্তে বিএসএফের গুলিতে আরও এক বাংলাদেশি নিহত


রহমত ডেস্ক     31 August, 2022     12:42 PM    


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও দুজন। তাঁরা চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে স্থানীয় ওয়ার্ড সদস্য সেরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে উপজেলার শিংনগর সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মুন্সিপাড়া সাহাপাড়ার তাজির উদ্দিন তাজুর ছেলে ভদু (৩০)। অপরদিকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মুন্সিপাড়া মাওলানা পাড়ার আজিজুল ইসলামের ছেলে ওহিদুল ইসলাম (২৩)।

স্থানীয় ওয়ার্ড সদস্য সেরাজুল ইসলাম বলেন, ‘নিহত ভদু রাজমিস্ত্রির কাজ করত বলে জানতাম। শুনেছি বিএসএফের গুলিতে মারা গেছে।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আমির হোসেন মোল্লা জানান শিং নগর সীমান্তে গুলির শব্দ পাওয়া গেছে। তবে গুলিতে কেউ মারা গেছে কিনা তা নিশ্চিত নয়। ঘটনাস্থল ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধীনে হওয়ায় সেখানে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি। 

পরে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাহিদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘শিংনগর সীমান্তের বিষয় শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি। অভিযোগ এলে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বিজিবির পক্ষ থেকে খোঁজ নেওয়া হচ্ছে।’