| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত পুলিশের ভুল হলে তা সংবাদে তুলে ধরুন :  লক্ষ্মীপুরের পুলিশ সুপার


পুলিশের ভুল হলে তা সংবাদে তুলে ধরুন :  লক্ষ্মীপুরের পুলিশ সুপার


রহমত ডেস্ক     24 August, 2022     09:37 PM    


পুলিশের ভুল হলে তা সংবাদে তুলে ধরারা আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ। তিনি বলেন, ‘উন্নত রাষ্ট্র গঠন ও সুশাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হচ্ছে সংবাদ মাধ্যম। পুলিশ ও সাংবাদিকরা একইভাবে কাজ করেন। পুলিশ কাজ করে আইন দিয়ে আর সাংবাদিকরা কাজ করে কলম দিয়ে।

কর্মস্থলে যোগ দিয়েই বুধবার (২৪ আগস্ট) বিকেলে নিজস্ব হলরুমে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে এসব কথা বলেন তিনি। এসময় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মংনেথোয়াই মারমা, ডিআইওয়ান আজিজুল হক মিয়া।  প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলায় কর্মরত সাংবাদিকরা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। পরে পুলিশ সুপার সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল থেকে জনবান্ধব পুলিশিং উপহার দেয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ আরও বলেন, পুলিশের ভুল হলেও তা আপনাদের লেখনীতে তুলে ধরুন, এতে করে আধুনিকায়নে আরও এক ধাপ এগিয়ে যাবে পুলিশ। এছাড়া জেলার যে কোন অন্যায়, অত্যাচার, অবিচার ও অপরাধ দমনে পুলিশকে সহযোগিতার আহবান জানান নতুন এ পুলিশ সুপার।