| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে : ইউনুছ আহমাদ


আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে : ইউনুছ আহমাদ


রহমত ডেস্ক     23 August, 2022     09:34 PM    


ইসলামী আন্দোলণ বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। সরকারের দেউলিয়াত্ব ঢাকতে জ্বালানি তেলসহ জিনিসপত্রের দাম বৃদ্ধি করা হয়েছে। সরকারের এমপি-মন্ত্রীরা অসংলগ্ন কথা বলে দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে ঠেলে দিচ্ছে। একেকজন একেক রকম কথা বলছেন। অসাধু ব্যবসায়ী,রাজনীতিবিদদের কারণে দেশ সঙ্কটে নিপতিত এবং রাজনীতি কলুষিত। দেশে সোনা এখন তামা হয়ে যাচ্ছে,রড হচ্ছে বাঁশ আর ব্যাংক দেউলিয়া হয়ে যাচ্ছে। এ ধরনের অসাধু রাজনীতিকদের কারণে। মানুষের জীবনের নিরাপত্তা নেই। এভাবে একটি স্বাধীন সার্বভৌম দেশ চলতে পারে না।

আজ মঙ্গলবার বিকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের  কেন্দ্রীয় কার্যারয়ে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, অধ্যাপক বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মুফতি হেমায়েতুল্লাহ কাসেমী, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নুরুল ইসলাম আল আমিন প্রমুখ।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, নির্বাচন কমিশন রাজনৈতিক দলগুলোর মতামতের প্রতি কোন প্রকার তোয়াক্কা না করে আওয়ামী সরকারের মনোরঞ্জনের জন্য জাতীয় নির্বাচনে ইভিএমের ব্যবহার করলে ইতিহাসে গণধিকৃত হয়ে থাকবেন। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির কারণে সবধরনের জিনিসপত্রের দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে। ফলে দ্রব্যমূল্যের কষাঘাতে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। শিক্ষামন্ত্রী শিক্ষাব্যবস্থা ধ্বংসের চক্রান্তে লিপ্ত। অপরদিকে বিদ্যুৎ সাশ্রয়ের অজুহাতে স্কুল সপ্তাহে ২দিন বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে।