| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল খেলাফত নেতা মাস্টার আনছার উদ্দিনের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 


খেলাফত নেতা মাস্টার আনছার উদ্দিনের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 


রহমত ডেস্ক     19 August, 2022     09:16 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ও হযরত হাফেজ্জী হুজুর রহ প্রতিষ্ঠিত কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ার দপ্তর ম্যানেজার মাস্টার হাজী আনছার উদ্দিন হাওলাদারের  স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৯ আগস্ট) শুক্রবার বাদ আছর  বাংলাদেশ খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা শাখার আয়োজনে জামিয়া নূরিয়ার মসজিদে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা শাখার আমীর মাওলানা সাজেদুর রহমান ফয়েজীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন জামিয়া নুরিয়ার প্রধান মুফতী মুজিবুর রহমান, খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতী সুলতান মহিউদ্দিন, মাওলানা আ ফ ম আকরাম হোসাইন, মাওলানা আল আমীন, মুফতী জাকির বিল্লাহ প্রমুখ।

 মরহুম আনছার উদ্দিন হাওলাদারের স্মৃতিচারণ করে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, মাস্টার আনছার উদ্দিনের মৃত্যুতে আমরা একজন বিশ্বস্ত ও কর্মঠ ব্যক্তিকে হারিয়েছি, যার শুন্যতা সহজে পুরন হবার নয়। তিনি প্রায় তিন যুগ ধরে অত্যন্ত বিশ্বস্ততার সঙ্গে  জামিয়া নূরিয়ায় খেদমত  করে  গেছেন। তার অমায়িক ব্যবহারে জামিয়ার  সকল ছাত্র শিক্ষক মুগ্ধ ছিল।  আল্লাহ তায়ালা মরহুমের পরিবারকে শোক সইবার তৌফিক দিন এবং তাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম নছিব করুন।