| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী শুক্রবার মাস্টার আনছার উদ্দিনের স্মরণে দোয়া মাহফিল


শুক্রবার মাস্টার আনছার উদ্দিনের স্মরণে দোয়া মাহফিল


নিজস্ব প্রতিনিধি     17 August, 2022     10:20 AM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ও রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ার প্রবীণ দপ্তর ম্যানেজার মাস্টার আনছার উদ্দিন হাওলাদারে এর রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানা এ দোয়া মাহফিলের আয়োজন করে।

আগামী শুক্রাবার (১৯ আগস্ট) জামিয়া নূরিয়া ইসলামিয়ায় (কামরাঙ্গীরচর মাদরাসা) এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের  আমীরে শরীয়ত ও  জামিয়া নূরিয়া ইসলামিয়ার মহাপরিচালক আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

বাংলাদেশ খেলাফত আন্দোলন কামরাঙ্গীরচর থানার সেক্রেটারী মাওলানা আ ফ ম আকরাম হুসাইনের আহবানে এতে সভাপতিত্ব করবেন দলটির কামরাঙ্গীরচর থানা সভাপতি মাওলানা সাজেদুর রহমান ফয়েজী।

উল্লেখ্য,  মাস্টার আনছার উদ্দিন হাওলাদার গত ০৮ আগস্ট, সোমবার ভোর সাড়ে পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।  তিনি  স্ত্রী, ৫ ছেলে, ৪ মেয়ে  রেখে গেছেন। ডায়বেটিস ও শ্বাসকষ্ট জনিত কারনে তিনি কয়েক দিন আগে  হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। সকাল সাড়ে দশটায় হযরত হাফেজ্জী হুজুর রহ: মসজিদ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে নিজ গ্রামের বাড়ী বরিশালের মুলাদী থানাধীন চরপদ্মায় নিয়ে যাওয়া হয়। সেখানে  তার প্রতিষ্ঠিত চাঁনসিকদারহাট আনছারিয়া কওমী মাদরাসার পাশে দাফন করার হয়। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা