| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল সরকারের আচরণে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ ইসলামী আন্দোলনের


সরকারের আচরণে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ ইসলামী আন্দোলনের


রহমত ডেস্ক     11 August, 2022     09:34 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান সরকারের আচরণে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, জনগণের দুঃখ দুর্দশা দেখার কেউ নেই। তিনি বলেন, জনগণের দুঃখ দুর্দশা লাঘবের পরিবর্তে সরকার নিত্য নতুন সঙ্কটে জনগণকে ঠেলে দিচ্ছে। দেশের কোন নাগরিক আজ ভাল নেই। সাধারণ কৃষক, শ্রমিক, চাকুরীজীবী ও ব্যবসায়ী কেউ ভাল নেই।

বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কার্যালয়ে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন দলের সহকারি মহাসচিব অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, সহ-সাংগঠনিক সম্পাদক বরকত উল্লাহ লতিফ, গাজী রুহুল আমীন, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা নেছার উদ্দিন, আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা এবিএম জাকারিয়া।

গাজী আতাউর রহমান আরও বলেন, সরকারের দায়িত্বহীন ও অপরিণামদর্শী সিদ্ধান্তে সর্বত্র এক ধরনের হাহাকার চলছে। দ্রব্যমূল্যের কষাঘাতে মানুষ জর্জরিত। তিনি বলেন, অবিলম্বে জ্বালানি তেল ও সারের বর্ধিত মূল্য প্রত্যাহার করা না হলে মানুষের জীবন আরো দুর্বিষহ হয়ে পড়বে।