| |
               

মূল পাতা সারাদেশ টাকা নিয়ে পালানোর সময় জনতার হাতে এএসআই আটক


টাকা নিয়ে পালানোর সময় জনতার হাতে এএসআই আটক


রহমত ডেস্ক     09 August, 2022     12:28 PM    


দিনাজপুরের খানসামায় ডলার দেওয়ার নাম করে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়েছেন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহীন ইসলাম।

গতকাল সোমবার (৮ আগস্ট)  খানসামা উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে তাকে খানসামা থানা পুলিশ উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করে। এরপর জানা যায়, আটক শাহীন ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশে এএসআই হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

পরে ডলার ক্রেতা দিনাজপুর সদরের কমলপুর এলাকার যুবক আ. হান্নান বাদী হয়ে এএসআই শাহীন ও তার সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রিজ মোড়ে ডলার কেনার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন শাহীন। এসময় ডলার কিনতে আসা প্রতারণার শিকার দুই যুবক চিৎকার করেন। পরে লোকজন এগিয়ে এসে পুলিশ পরিচয় দেওয়া ওই যুবককে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। এই চক্রকে ধরতে তাকে আরও জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর দিনাজপুর খানসামা