| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব স্ত্রী ও দুই সন্তানকে বাঁচিয়ে ট্রেনে কাঁটা পড়লেন বাবা


স্ত্রী ও দুই সন্তানকে বাঁচিয়ে ট্রেনে কাঁটা পড়লেন বাবা


মুসলিম বিশ্ব ডেস্ক     06 August, 2022     10:51 PM    


দুর্ঘটনায় স্ত্রী ও দুই সন্তানকে বাঁচাতে গিয়ে চার বছরের ছেলেসহ ট্রেনে কাঁটা পড়ে প্রাণ দিয়েছেন এক সৌদি নাগরিক। গাড়ি নিয়ে একটি রেল ক্রসিং পার হওয়ার সময় রেললাইনে আটকে গিয়েছিলেন। তখনই ট্রেন চলে আসে এবং সংঘর্ষে প্রাণহানির ঘটনা ঘটে। দুর্ঘটনায় ওই সৌদি নাগরিকের ৩৪ বছর বয়সী স্ত্রী এবং ৭ ও ১১ বছরের দুই শিশু প্রাণে বেঁচে গেছে।

সৌদি গেজেটের প্রতিবেদন অনুযায়ী, মর্মান্তিক এ ঘটনা ঘটেছে অস্ট্রিয়ায়। দেশটির কিটজবুহেল জেলার টাইরোলের সেন্ট জোহান শহরের আইগার ক্রসিংয়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

খবরে বলা হয়, ট্রেনটি কিটজবুহেল থেকে সেন্ট জোহানের দিকে যাচ্ছিল। মর্মান্তিক খবরটি প্রথম প্রকাশ করেন নিহত নাগরিকের সৌদি আত্মীয় মুহাম্মদ আল-শরিফ।

ওই আত্মীয় তার টুইটার অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে বলেনে, আল্লাহর ইচ্ছায় আমার এক আত্মীয় এবং তার চার বছর বয়সী ছেলে অস্ট্রিয়ায় একটি দুর্ভাগ্যজনক ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন। সাহসী ওই ব্যক্তি তার স্ত্রী এবং দুই সন্তানকে রেল ট্র্যাকে আটকে যাওয়া গাড়ি থেকে বের করতে সমর্থ হন। এরপর তিনি গাড়ির শিশু সিটে থাকা ছোট্ট ছেলেকে বের করতে যান। তখনই ট্রেন চেলে আসে এবং ছেলেসহ বাবার মর্মান্তিক মৃত্যু হয়।

গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ৩৫ বছর বয়সী ওই সৌদি নাগরিক পরিবারকে নিয়ে অস্ট্রিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। অস্ট্রিয়ান পুলিশ দুর্ঘটনায় গুরুতর আহত ওই সৌদি নাগরিক ও তারা ছোট্ট ছেলেকে মৃত ঘোষণা করেছে।