| |
               

মূল পাতা রাজনীতি ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ


ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ


রহমত ডেস্ক     23 July, 2022     07:41 PM    


ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে মামলা, হয়রানি বন্ধ ও গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

শনিবার (২৩ জুলাই) সকালে ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন এবং সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি মোড় ঘুরে বকশিবাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, ছাত্রদল দেশের তরে সদা জাগ্রত, যেখানেই অন্যায় দেখে সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। আমরা যেকোনো মূল্যে নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করব।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাছিরউদ্দীন নাছির, জহিরউদ্দীন আহমেদ, খোরশেদ আলম সোহেল, এইচ এম আবু জাফরসহ আহ্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও সদস্যরাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা।