| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন 'তারা ধর্মভীরু মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়'


ফাইল ছবি

'তারা ধর্মভীরু মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়'


রহমত ডেস্ক     23 July, 2022     04:23 PM    


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ধর্ম নিয়ে পাঠ্যবই থেকে কোনো কিছু সরানো হয়নি এবং যুক্ত করাও হয়নি, যা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। বিদেশে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি জামাত-শিবিরের একটি অংশ এ নিয়ে গুজব ছড়াচ্ছে। তারা ধর্মভীরু মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়

শনিবার (২৩ জুলাই) সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‌যারা ধর্মের দোহাই দিয়ে মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, যারা নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করতে চায়, তারা বিভিন্ন ভুল তথ্যের ভিডিও ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। বিএনপি-জামাত-শিবিরের বিরাট একটি অংশ বিদেশে বসে এসব অপতৎপরতা চালাচ্ছে।দীপু মনি বলেন, সবাইকে সচেতন হতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনও তথ্য যাচাই না করে আমরা অন্য কারও কাছে না দিই।

অনুষ্ঠানে নদী ভাঙন কবলিত ১০১টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পুনর্বাসন খাত থেকে ৫৬ লাখ টাকার চেক বিতরণ করেন শিক্ষামন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী প্রমুখ।