| |
               

মূল পাতা রাজনীতি ছাত্রলীগ, যুবলীগ এক সর্বনাশা- সময় সৃষ্টি করেছে : রিজভী


ছাত্রলীগ, যুবলীগ এক সর্বনাশা- সময় সৃষ্টি করেছে : রিজভী


রহমত ডেস্ক     14 July, 2022     01:15 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বাংলাদেশে প্রকৃত আইনের হাতের চেয়েও অবৈধ ক্ষমতার হাত অনেক লম্বা। ছাত্রলীগ, যুবলীগ এক সর্বনাশা- সময় সৃষ্টি করেছে। বর্তমান এই ঘোর দুর্দিনে জনগণের জান-মাল এখন ভয়ানক বিপন্ন। তাদের অব্যাহত গুম, খুন, নারী শিশু নির্যাতনে সারাদেশে এক বিষাদের ছায়া নেমে এসেছে। আজ (১৪ জুলাই) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সাম্প্রতিক সহিংস রক্তপাতের যে ভয়ানক পরিস্থিতি দাঁড়িয়েছে তাতে গোটা জাতি স্তম্ভিত ও শঙ্কিত। ১/১১-এর অসাংবিধানিক সরকারের সহায়তায় আওয়ামী লীগ ক্ষমতায় বসার পর থেকে বিরোধী দল তথা বিএনপিকে নির্মূলের কর্মসূচি হাতে নিয়েছে অবৈধ সরকার।  যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধোনিকে আওয়ামী সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। ঈদের দ্বিতীয় দিনে দিনদুপুরে প্রকাশ্যে ধোনিকে তার বাড়ির সামনে আওয়ামী সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

তিনি আরো বলেন, ঘটনার সময় তিনি নিজের বাড়ির সামনে একটি দোকানে বসে চা পান করছিলেন। এসময় আওয়ামী সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এলাকাবাসী তাকে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বুধবার (১৩ জুলাই) কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলাধীন কালীগঞ্জ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামকে মধ্যযুগীয় কায়দায় আওয়ামী সন্ত্রাসীরা নৃশংসভাবে হত্যা করে। সরকারের নির্দেশেই আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের হত্যা-নির্যাতনের পথ বেছে নিয়েছে। দেশব্যাপী সরকার হত্যাযজ্ঞে মেতে উঠেছে। দেশে বেকারত্ব, দারিদ্র্য, অনাহার, জিনিসপত্রের অগ্নিমূল্য থেকে দৃষ্টি সরাতেই এসব হত্যাকাণ্ড।