| |
               

মূল পাতা সারাদেশ দেশে কোনো পরিবার গৃহহীন থাকবে না : পলক


দেশে কোনো পরিবার গৃহহীন থাকবে না : পলক


রহমত ডেস্ক     09 July, 2022     02:15 PM    


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে কোনো পরিবার গৃহহীন থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী সিংড়া উপজেলায় ১ হাজার ২৯০টি গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছেন, আরো ৩৫৫টি পরিবার ঘর পাবে।

আজ (৯ জুলাই) শনিবার দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে হুয়াওয়ের পক্ষ থেকে ৩ হাজার পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন। সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, হুয়াওয়ে বাংলাদেশের প্রেসিডেন্ট মি. জর্জ লিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান প্রমুখ।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষকে বাসস্থান, চিকিৎসা, খাদ্য সহায়তা দিয়ে প্রধানমন্ত্রী জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। ঈদ শুধু ধনীদের জন্য নয়, সবার জন্য। ঈদের খুশি ভাগাভাগি করার জন্য জননেত্রী শেখ হাসিনা সিংড়া উপজেলার ৪৫ হাজার ৯৫০টি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করেছেন। আমরা ১৩ বছর আগে অঙ্গীকার করেছিলাম সুখ-দুঃখ ভাগ করার। আমরা আপনাদের সুখে সুখী, দুঃখে দুঃখী হয়ে সেবা করে যাব। বন্যা, করোনা, প্রাকৃতিক দুর্যোগসহ যেকোনো বিপদে রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে পাশে থেকেছি। বিগত দুই বছর পৌরসভার প্রায় ২৫ হাজার পরিবারসহ উপজেলার ৭৬ হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নাটোর সিংড়া