| |
               

মূল পাতা রাজনীতি বিদ্যুৎ ঘাটতি নিরসনের লক্ষ্যে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে : মাওলানা জালালুদ্দীন


বিদ্যুৎ ঘাটতি নিরসনের লক্ষ্যে বাস্তবমুখী উদ্যোগ নিতে হবে : মাওলানা জালালুদ্দীন


রহমত ডেস্ক     07 July, 2022     08:36 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, সারাদেশে ভয়াবহ বিদ্যুৎ লোডশেডিং এর কারণে জনজীবন চরম দুর্ভোগে পড়েছে। কয়েক দফা বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। এখন আবার বিদ্যুতের দাম বাড়ানোর কথা শোনা যাচ্ছে। শতভাগ বিদ্যুৎ নিশ্চিত না করে বার বার বিদ্যুতের দাম বাড়ানো কোনোভাবেই জনগণ মেনে নিবে না। গ্যাস ও বিদ্যুৎ সরবরাহে ক্রমাগত ঘাটতি নেতিবাচক প্রভাব ফেলছে শিল্প কলকারাখানায় যা দেশের অর্থনীতির জন্য মারাত্বক হুমকি। জাতীয় স্বার্থে অনতিবিলম্বে বিদ্যুৎ ঘাটতি নিরসনের লক্ষ্যে বাস্তবমুখী উদ্যোগ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

আজ (৭ জুলাই) এক বিবৃতিতে মাওলানা জালালুদ্দীন আহমদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাস্তা-ঘাটে প্রচন্ড জ্যামের কারণে বাড়িমুখী মানুষদের ঘন্টার পর ঘন্টা জ্যামে থেকে অসহ্য কষ্ট পোহাতে হচ্ছে। এক্ষেত্রে আইনমৃঙ্খলা বাহিনীকে আরও সতর্ক ভূমিকা পালন করতে হবে এবং রাস্তায় রাস্তায় যাতে কোনো চাঁদাবাজি না হয় সে জন্য আইনশৃঙ্খলাবাহিনীকে কঠোর হতে হবে।

মাওলানা জালালুদ্দীন আহমদ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, যারা কোরবানী দিচ্ছেন তারা তার কোরবানী না দেওয়া প্রতিবেশিকে কোরবানীর গোস্ত দিয়ে ঈদের আনন্দে শরীক করে নিতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।