| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ ‘দেশের যেকোনো সমস্যায় মুসলমানদের দোষ দেয় বিজেপি’


‘দেশের যেকোনো সমস্যায় মুসলমানদের দোষ দেয় বিজেপি’


আন্তর্জাতিক ডেস্ক     06 July, 2022     08:35 AM    


অল ইন্ডিয়া মজলিশ-এ-ইত্তেহাদুল মুসলিমিন পার্টির প্রধান মাওলানা আসাদ উদ্দিন ওয়াইসি বলেছেন, দেশের যেকোনো সমস্যায় মুঘল এবং মুসলমানদের দোষ দেয় বিজেপি সরকার। এআইএমআইএম নেতার কথায়, ‘দেশের যুবকরা বেকার, মুদ্রাস্ফীতি বাড়ছে, ডিজেল বিক্রি হচ্ছে লিটার প্রতি ১০২ টাকায়। অবশ্যই আওরঙ্গজেব এর জন্য দায়ী, নরেন্দ্র মোদি নন। বেকারত্বের জন্য দায়ী সম্রাট আকবর। পেট্রোল বিক্রি হচ্ছে ১০৪, ১১৫ টাকায়। যিনি তাজমহল বানিয়েছেন তিনিই এর জন্য দায়ী। ক্ষমতাসীন দল বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করেই তিনি এসব কথা বলেন।

মাওলানা  ওয়াইসি বলেছেন,  শাহজাহান যদি তাজমহল বানানোর নির্দেশ না দিতেন তবে আজ পেট্রোলের দাম হত ৪০ টাকা। মিস্টার প্রধানমন্ত্রী, আমি স্বীকার করছি, তাজমহল এবং লাল কেল্লা বানিয়ে ভুল করেছেন তিনি। তার উচিত ছিল ওই টাকা জমিয়ে রাখা এবং ২০১৪ সালে মোদিজির হাতে তুলে দেওয়া। প্রত্যেক ইস্যুতেই বিজেপি বলে মুসলিমরা দায়ী, মুঘলরা দায়ী।মুঘলরা কি একা ভারত শাসন করেছে? অশোক করেননি? চন্দ্রগুপ্ত মৌর্য করেননি? ওরা একচোখে মুঘলদের এবং অন্য চোখে পাকিস্তানকে দেখতে পায়।

তিনি আরো বলেন, ভারতীয় মুসলমানদের সঙ্গে মুঘল বা পাকিস্তানের কোনো সম্পর্ক নেই। মুসলমানরা ভারতকে তাদের দেশ হিসেবে বেছে নিয়েছে এবং শেষ নিঃশ্বাস পর্যন্ত এখানেই থাকবে। আমরা মুঘল বা পাকিস্তানের উত্তরসূরি নই। তারা জিন্নাহর সমর্থক, যাকে আমরা প্রত্যাখ্যান করেছি। আমরা ১৫ আগস্ট আমাদের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করতে যাচ্ছি। ভারতের ২০ কোটি মুসলমানের জন্য এটি সত্য যে তাদের পূর্বপুরুষরা পাকিস্তানকে প্রত্যাখ্যান করেছিলেন এবং ভারতকে তাদের দেশ হিসাবে বেছে নিয়েছিলেন।