| |
               

মূল পাতা সারাদেশ ব্রাহ্মণবাড়িয়া মহিলা মাদরাসা শিক্ষাবোর্ডের ত্রাণ ও নগদ অর্থ বিতরণ


ব্রাহ্মণবাড়িয়া মহিলা মাদরাসা শিক্ষাবোর্ডের ত্রাণ ও নগদ অর্থ বিতরণ


রহমত ডেস্ক     05 July, 2022     09:26 PM    


ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলায় প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলের পানিতে আকষ্মিক বন্যায় দুর্গত এলাকা পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া মহিলা মাদরাসা শিক্ষা বোর্ড প্রতিনিধিরা। এসময় তারা বিজয়নগর, সরাইল ও নাসিরনগর এলাকা পরিদর্শনকালে বন্যায় ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন এবং বন্যার্ত দুই শতাদিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

সোমবার (৪ জুলাই) মহিলা মাদরাসা শিক্ষাবোর্ডের উদ্যোগে সকালে প্রথমে দোয়া করে দিনব্যাপী বিজয়নগর, সরাইল ও নাসিরনগর উপজেলার বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ লোকজনের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন এবং নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মহিলা মাদরাসা শিক্ষাবোর্ডের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা মুজিবুর রহমান (মদিনার হুজুর), সহ-সভাপতি শায়খুল হাদিস মুফতি বোরহানুদ্দীন কাসেমী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা মাহফুজুল হাসান (উজানীর হুজুর), মাওলানা মুফীজুল ইসলাম, মাওলানা এরশাদুল ইসলাম, মাওলানা সৈয়দ এহসানুল ইসলাম প্রমুখ

তারা বলেন, উলামায়ে কেরাম সবসময় দেশের মানুষের বিপদেআপদে পাশে রয়েছেন ও সর্বঅবস্থায় থাকবেন ইনশাআল্লাহ। পাশাপাশি ধনাঢ্য ব্যক্তিবর্গদেরকে বন্যা কবলিত এলাকার মানুষের খোঁজখবর নেওয়ার আহ্বান জানান। ব্রাহ্মণবাড়িয়া মহিলা মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রতিনিধিরা ক্ষতিগ্রস্থ লোকজন এর খোজ খবর নেওয়াই কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর