| |
               

মূল পাতা রাজনীতি সংখ্যালঘুরা ভোট না দিলে ৬২টি আসনে জয় পাবে না আ.লীগ : শাহরিয়ার কবির


সংখ্যালঘুরা ভোট না দিলে ৬২টি আসনে জয় পাবে না আ.লীগ : শাহরিয়ার কবির


রহমত ডেস্ক     02 July, 2022     12:59 PM    


সংখ্যালঘুরা ভোট না দিলে আওয়ামী লীগ ৬২টি আসনে জয় পাবে না বলে দাবি করেছেন  ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির। তিনি বলেন, সংখ্যালঘু সম্প্রদায় যদি সিদ্ধান্ত নেয় ভোট দেবে না, তাহলে জাতীয় সংসদের নির্দিষ্ট ৬২টি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ জয়ী হতে পারবে না।

শনিবার (০২ জুলাই) বিকেলে রাজধানীর শাহবাগে এক সমাবেশে তিনি এস কথা বলেন।

ওয়ামী লীগের উদ্দেশে শাহরিয়ার কবির বলেন, ‘আপনারা আবার নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। কী জবাব দেবেন বাংলাদেশের সংখ্যালঘু জনগোষ্ঠীকে? আপনাদের বলতে হবে, যে প্রতিশ্রুতি দিয়েছিলাম রক্ষা করিনি। ৬২টি নির্বাচনী এলাকা (সংসদীয় আসন) আছে, যদি সংখ্যালঘু সম্প্রদায় সিদ্ধান্ত নেয় যে আওয়ামী লীগকে ভোট দেব না—এসব নির্বাচনী এলাকা থেকে আপনারা নির্বাচিত হতে পারবেন না। আপনাদের স্বার্থে, আওয়ামী লীগের স্বার্থে বলছি, সংখ্যালঘু স্বার্থকে আলাদা করে দেখবেন না।’

তিনি আরও বলেন, ‘সরকারকে আমরা বলবো, হেফাজত-তোষণ বন্ধ করুন। এদের মতো কালসাপকে যারা তোষণ করেছে সবাই বিপদে পড়েছে। বাংলাদেশকে পাকিস্তান বানানোর জন্য এসব করা হচ্ছে।’ এ সময় তিনি ধর্ম অবমাননার দায়ে গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি এবং এ সংক্রান্ত সব মিথ্যা মামলা যাচাই করে প্রত্যাহার করার দাবি জানান।