| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত বান্ধবীর সামনে হিরোইজম দেখাতে শিক্ষকের ওপর হামলা : র‍্যাব


বান্ধবীর সামনে হিরোইজম দেখাতে শিক্ষকের ওপর হামলা : র‍্যাব


রহমত ডেস্ক     30 June, 2022     03:35 PM    


বান্ধবীর সামনে হিরোইজম দেখানোর জন্যই হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা করেছে অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতু। র‍্যাবের হাতে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছে সাভারে শিক্ষক হত্যার অন্যতম এই অভিযুক্ত।  

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন।  তিনি জানান, প্রথমে ক্রিকেট স্ট্যাম দিয়ে মাথায় আঘাত, পরে এলোপাতাড়ি প্রহারের পরও থামেনি শিক্ষার্থী।

শিক্ষককে স্ট্যামের সুচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র আশরাফুল ইসলাম জিতু। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যায় প্রতিষ্ঠানটির শিক্ষক শিক্ষার্থীসহ পুরো দেশ। এরপর থেকেই গা ঢাকা দেয় সে।  
জিতু জানায়, বান্ধবীর সামনে  শাসন করায় শিক্ষক উৎপালকে শিক্ষা দিতে এই কাণ্ড ঘটিয়েছে।  

র‍্যারের মুখপাত্র কমন্ডার খন্দকার আল মঈন বলেন, অভিযুক্ত জিতু নিজের নামে এলাকায় একটি কিশোর গ্যাং চালাতেন। গত ২৫ জুনই শিক্ষক উৎপল কুমার সরকারকে শিক্ষা দেওয়ার পরিকল্পনা করে জিতু।  

তিনি আরও বলেন, সহপাঠীদের সঙ্গে প্রায়ই সে মারামারি করত এবং ছাত্রীদের ইভটিজিং করত। স্কুল প্রাঙ্গণে সবার সামনে ধুমপান, স্কুল ইউনিফর্ম ব্যতিত স্কুলে আসা-যাওয়া, মোটরসাইকেল নিয়ে বেপরোয়াভাবে চলাফেরা করত। স্কুলের পরিবেশ নষ্টের জন্য তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

এ ঘটনায় জিতুর বাবাকে গতকাল বুধবার ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।