| |
               

মূল পাতা জাতীয় ‘শেখ হাসিনা ম্যাজিশিয়ান, খালেদা জিয়া দুর্নীতির চ্যাম্পিয়ন’


‘শেখ হাসিনা ম্যাজিশিয়ান, খালেদা জিয়া দুর্নীতির চ্যাম্পিয়ন’


রহমত ডেস্ক     29 June, 2022     08:27 PM    


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ম্যাজিশিয়ান। আর খালেদা জিয়া ছিলেন দুর্নীতির চ্যাম্পিয়ন। দেশের যেকোনো উন্নয়নে শেখ হাসিনাকে বাদ দিয়ে কথা বলা সম্ভব নয়।

আজ (২৯ জুন) সকালে সিরডাপ মিলনায়তনে সম্প্রীতির বাংলাদেশ আয়োজিত ‘পদ্মা সেতু : সম্প্রীতির পথে সাফল্যের অগ্রযাত্রা’ শীর্ষক গোলটেবিল আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  সম্প্রীতির বাংলাদেশের আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়ের সভাপতিত্বে ও সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের সঞ্চালনায়  আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সম্প্রীতি বাংলাদেশের উপদেষ্টা ও বিএসএমএমইউর সাবেক উপাচার্য ডা. কামরুল হাসান খান, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাছিম আখতার, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নিজামুল হক ভূইয়া, সম্প্রীতি বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী শিকদার, অধ্যাপক উত্তম কুমার বড়ুয়া ও সুভাষ সিংহ রায়, বুয়েটের শিক্ষক অধ্যাপক আসাদুজ্জামান চৌধুরী প্রমুখ।

মন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশকে নিয়ে যারা অপপ্রচার চালিয়েছিল, আজ তারা লন্ডনে বসে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে দেশের উন্নয়ন ও শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। সাইবার ও ইন্টারনেট সম্প্রসারণের বিষয়ে দেশের এক প্রধানমন্ত্রী বলেছিলেন, এগুলোর মাধ্যমে আমাদের তথ্য পাচার হয়ে যাবে।  বঙ্গবন্ধু ধর্ম নিরপেক্ষতার মাধ্যমে বাঙালির বিভাজনকে দূর করেছিলেন। আর জিয়াউর রহমান সাম্প্রদায়িক রাজনীতিকে বাংলাদেশে প্রতিষ্ঠা করে বিভাজনকে উস্কে দিয়েছিলেন। কিন্তু সেই বঙ্গবন্ধুকে হত্যার পর অনেক প্রতিষ্ঠানের নাম পরিবর্তন করে পাকিস্তানি ভাবধারার নামের প্রবর্তন করা হয়েছিল।