| |
               

মূল পাতা জাতীয় জাতীয় সাংবাদিক ঐক্যের আহ্বায়ক কমিটি গঠন


প্রধান উপদেষ্টা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

জাতীয় সাংবাদিক ঐক্যের আহ্বায়ক কমিটি গঠন

আহ্বায়ক খন্দকার দেলোয়ার জালালী, সদস্য সচিব মিজান আহমেদ


রহমত ডেস্ক     28 June, 2022     08:45 PM    


ঢাকাসহ সারা দেশে কর্মরত সাংবাদিকদের নিয়ে ‘জাতীয় সাংবাদিক ঐক্য (এনইউজে)’ নামে একটি নতুন সংগঠন গঠন করা হয়েছে। আর এই সংগঠনের প্রধান উপদেষ্টা জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে করা হয়েছে। জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীকে সংগঠনের আহ্বায়ক আর এসএ টিভির মিজান আহমেদকে সদস্য সচিব করা হয়েছে।

আজ (২৮ জুন) মঙ্গলবার রাজধানীর বনানীর এক মিলনায়তনে উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে এনইউজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক আছেন- রীনা আকতার তুলি (দৈনিক যুগান্তর), কাজী রফিক (ঢাকা মেইল), কামরুল হাসান শিশির (দৈনিক স্বাস্থ্য শিক্ষা), মোহসীন কবির (টিবিএন টুয়েন্টিফোর)। সদস্য মনোনীত হয়েছেন- সালাহউদ্দিন চৌধুরী (দৈনিক বাংলাদেশের খবর), বেলাল হোসেন রাজু (ঢাকা মেইল), তাইফুর রহমান তুহিন (এসএটিভি), মোস্তাফিজুর রহমান (দৈনিক ইত্তেফাক), মহিবুল কাদের, রাজু মাহমুদ (মাই টিভি), শরিফুল সাগর (আরটিভি), আবু জাফর মো. সালেহ (ঢাকা মেইল), আব্দুল কাইয়ুম (যুগান্তর), কামরুল হাসান (মানবজমিন, সাভার), আহমেদ সোহান সিরাজী (ঢাকা মেইল, সাভার), রেজাউল ইসলাম বাবু (এসএটিভি, রংপুর), আশিকুর রহমান (এসএ টিভি, লালমনিরহাট), জাকির মাহমুদ সেলিম (মানবকণ্ঠ, পটুয়াখালী), মুজাহিদুল ইসলাম নান্নু, (গ্লোবাল টিভি, পটুয়াখালী), রিপন মাহমুদ (নতুন বাংলা টুয়েন্টিফোর)।