| |
               

মূল পাতা জাতীয় ভারতকে বিশ্বব্যাপী বয়কট করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


ভারতকে বিশ্বব্যাপী বয়কট করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


রহমত ডেস্ক     14 June, 2022     08:26 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ইসলাম বিদ্বেষী বিজেপি সরকারের প্রকাশ্য মদদেই মুসলমানদেরকে নবীর বিরুদ্ধে অপমানজনক জঘন্য মন্তব্য করা হয়েছে। কারণ বিশ্বব্যাপী ভারতের বিরুদ্ধে নিন্দা জানানোর পরও তাদেরকে গ্রেফতার করে বিচারের আওতায় আনা হয়নি। তাই ইসলাম বিদ্বেষী ভারতকে বিশ্বব্যাপী বয়কট করতে হবে। নবী প্রেমিক মুসলমানগন বিশ্বনবী ও তাঁর পরিবারকে জীবনের চেয়েও বেশী ভালবাসে। শরীরে একবিন্দু রক্ত থাকতে বিশ্ব নবীর সম্মান নষ্ট হতে দিবে না। এ জঘন্য অপরাধের জন্য অভিযুক্তদের গ্রেফতার করে বিচার এবং বিশ্ব মুসলমানদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। বাংলাদেশ সরকারকে মহানবীর ও তার পরিবার সম্পর্কে কটুক্তি করায় জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান তিনি।

আজ (১৪ জুন) মঙ্গলবার কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে আলেম-ওলামা ঐক্য পরিষদ আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৫ নং ওয়ার্ড কমিশনার হাজী নুরে আলম চৌধুরী, জাতীয় ইমাম পরিষদের সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা জাকির হোসাইন, মুফতি আল আমিন, মুফতি আকরাম হোসাইন, মাওলানা শহিদুল্লাহ হাবিবী, মাওলানা আমানুল্লাহ বসন্তপুরী, মাওলানা ফখরুল ইসলাম, মুফতি আব্দুল্লাহ, মাওলানা ওমর ফারুক ও মুফতি জাকির বিল্লাহ প্রমুখ।