| |
               

মূল পাতা রাজনীতি মহানবীর অবমাননার প্রতিবাদে ছাত্র সমাজের মানবন্ধন


মহানবীর অবমাননার প্রতিবাদে ছাত্র সমাজের মানবন্ধন


রহমত ডেস্ক     11 June, 2022     06:36 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজ। আজ (১১ জুন) শনিবার বিকাল তিনটায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্র সমাজের সভাপতি এম আতিকুর রহমান সিদ্দিকী বলেন ভারতীয় দুই কুলাঙ্গার মহানবী সাঃ কে নিয়ে কটুক্তি করে বিশ্বের কোটি মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ইজ্জত রক্ষা মুসলমানদের উপর ফরজ, জীবন দিয়ে হলেও ছাত্র জনতা রসুল সঃ ইজ্জত রক্ষা করবে। তিনি ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলে ভারত কে বয়কটের আহবান জানান।

প্রধান বক্তার বক্তব্যে এহতেশামুল হক সাখী বলেন ভারতকে অবশ্যই রাষ্ট্রীয় ভাবে মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে নইলে কড়া মাশুল গুনতে হবে। ইনশাআল্লাহ।

মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক হাফেজ শহীদুল্লাহর সঞ্চালনায়মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর সহ সভাপতি হাফেজ ইসমাইল, মোঃ আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক ফজলে রাব্বী এবং মহানগর ছাত্র নেতৃবৃন্দ।