| |
               

মূল পাতা রাজনীতি মহানবীর কটূক্তির প্রতিবাদে নেজামে ইসলাম পার্টির বিক্ষোভ


মহানবীর কটূক্তির প্রতিবাদে নেজামে ইসলাম পার্টির বিক্ষোভ


রহমত ডেস্ক     11 June, 2022     07:18 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ঢাকা মহানগরের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 আজ (১১ জুন) শনিবার বিকাল তিনটায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে ও মুফতী দ্বীনে আলম হারুনীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বংশাল শাখার সভাপতি মুফতী মুহিউদ্দীন, যাত্রাবাড়ী সভাপতি মুফতী ওয়াহীজ্জামান, সেক্রেটারি মাওলানা সিরাজুল ইসলাম, তেজগাঁও সভাপতি মাওলানা আশরাফ আলী, ছাত্র সমাজ সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী ও মহাসচিব এহতেশামুল হক সাখী, মাওলানা মামুন তালুকদার মহানগর নেতা তসলিমসহ প্রমুখ।

নুপুর শর্মা ও নবিন জিন্দল কতৃক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কটুক্তি করার ঘৃণ্য বর্বরোচিত অপরাধের বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয় ভাবে প্রতিবাদ করার আহবান জানিয়ে বক্তারা বলেন, মুসলিম বিশ্ব ভারতীয় পণ্য বর্জনের যে ডাক দিয়েছে তাতে দলমত নির্বিশেষে সকল কে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। মুসলিম নিপীড়ন ও সাম্প্রদায়িক উস্কানি ভারতের এখন মজ্জাগত এর উৎখাত করার এখনই সময়।