| |
               

মূল পাতা রাজনীতি বিজেপি নেতাদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে : ছাত্র জমিয়ত


বিজেপি নেতাদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে : ছাত্র জমিয়ত


রহমত ডেস্ক     09 June, 2022     11:43 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি-বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও তার প্রেস সচিব নবীন কুমার জিন্দাল কর্তৃক প্রিয় নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তাঁর সহধর্মিনী আম্মাজান আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-একাংশের মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।

বৃহস্পতিবার (৯ জুন) বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের মানববন্ধন থেকে এই দাবি জানান নেতৃবৃন্দ।  ছাত্র জমিয়ত বাংলাদেশ-একাংশের সভাপতি নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদ মাহমুদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জমিয়তের যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুফতি জাকির হোসাইন খান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক মন্ডল, শ্রম বিষয়ক সম্পাদক হাফেজ রশিদ আহমদ, মাওলানা আবু বকর সরকার, ছাত্র জমিয়ত বাংলাদেশের সহ-সভাপতি হাফেজ আহমদ ইসলামাবাদী, যুগ্ম সাধারণ সম্পাদক মীম সালমান ও হাসান আহমদ তানভীর প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন, সমস্ত মুসলমান প্রিয় নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিজের প্রাণের চেয়ে বেশি ভালোবাসেন। প্রিয় নবী সা. সম্পর্কে তাদের এই কটুক্তি আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। ভারতের পণ্য বয়কট করে অর্থনৈতিকভাবে তাদের প্রতিবাদ করা আমাদের ঈমানের দাবি। ইতিহাস সাক্ষী নবীর বিরুদ্ধে যারাই কটুক্তি করেছে, তাদের শেষ রক্ষা হয়নি।তারা লাঞ্ছিত, অপমানিত ও অপদস্থ হয়েছে। চলতি সংসদ অধিবেশনে রাসুলের শানে কটূক্তিকারীদের বিরুদ্ধে নিন্দা প্রস্তাবের জন্য সরকারের নিকট জোর দাবি জানান নেতৃবৃন্দ।