| |
               

মূল পাতা সারাদেশ ‘আওয়ামী লীগ এশিয়ার সবচেয়ে বৃহত্তম শক্তিশালী দল’


‘আওয়ামী লীগ এশিয়ার সবচেয়ে বৃহত্তম শক্তিশালী দল’


রহমত ডেস্ক     04 June, 2022     06:44 PM    


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ এই স্লোগান প্রমাণ করে বিএনপির প্রতিষ্ঠাতারা বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার সঙ্গে সরাসরি জড়িত ছিল। বিএনপি আবার সেই স্বপ্ন দেখছে। কিন্তু সাভারের মাটিতে বিএনপি রাজাকার ও পঁচাত্তরের খুনিদের কোনো ঠাঁই নেই, কোনো জায়গা নেই। আমরা বেঁচে থাকতে প্রধানমন্ত্রীর গায়ে একটা আঁচড়ও লাগাতে দেব না। আওয়ামী লীগ এশিয়ার সবচেয়ে বৃহত্তম দল, সবচেয়ে সংগঠিত ও শক্তিশালী দল। আমাদের কর্মকাণ্ডের মধ্য দিয়ে তাদের এই অশুভ উক্তির দাঁত ভাঙা জবাব দেব।

আজ (৪ জুন) শনিবারদুপুরে শেখ হাসিনাকে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সাভারের সিটি সেন্টারের সামনে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। এ সময় সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিকসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আজকে রাজপথে যেভাবে বিক্ষোভ করেছি, সেইভাবে আমরা আমাদের সরকারকে, সরকার প্রধানকে পাহারা দেব। রাজপথের ওলিতে গলিতে আমাদের প্রতিরোধ করতে হবে। আমরা অতন্দ্র প্রহরীর মতো বাংলাদেশকে পাহারা দেব। আর কোনো মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি, স্বাধীনতার বিরোধী শক্তি ও বঙ্গবন্ধুর খুনিরা যেন বাংলাদেশের মাটিতে আশ্রয় না পায়। এজন্য আজকে যেমন সংঘবদ্ধ হয়ে মিছিল করেছি, তেমনি সাভার আশুলিয়া তথা সারাদেশে আমরা প্রস্তুত থাকব। আজকের মতো সংঘবদ্ধের ধারা অব্যাহত থাকলে সাভারের মাটিতে কোনো কুচক্রী মহলের জায়গা হবে না, কোনো ষড়যন্ত্রকারীর জায়গা হবে না, কোনো হত্যাকারীর আর ঠাঁই হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আবারও নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে আওয়ামী লীগ সরকার গঠন করবে। ভালো কাজের বিনিময়ে ভোট পাবে আওয়ামী লীগ। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হবে। এই সেতু শেখ হাসিনার একটি বিশাল স্বপ্ন। এই সেতু দক্ষিণ বাংলা ও পূর্ববাংলার মেলবন্ধন করবে। এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। এমনি আরও অনেক মেগা প্রকল্প আছে। যে প্রকল্প বাস্তবায়নের জন্য শেখ হাসিনার সঙ্গে আমাদের সবাইকে থাকতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা সাভার