| |
               

মূল পাতা রাজনীতি নির্বাচনকে ব্যর্থ করার ক্ষমতা বিএনপির নেই : নানক


ফাইল ছবি

নির্বাচনকে ব্যর্থ করার ক্ষমতা বিএনপির নেই : নানক


রহমত ডেস্ক     02 June, 2022     03:14 PM    


নির্বাচনকে ব্যর্থ করার ক্ষমতা বিএনপির নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা লাশ চায়, লাশের রাজনীতি করে, দেশকে অস্থিতিশীল করতে চায়। কিন্তু যতই ষড়যন্ত্র করুন কোনো লাভ নেই, নির্বাচনকে প্রতিহত করার ক্ষমতা বিএনপির নেই।

বৃহস্পতিবার (০২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে 'প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ বিএনপি'র অন্যান্য সহযোগী সংগঠনগুলো সাম্প্রতিককালে যে সকল অশালীন ও কুটুক্তিপূর্ণ বক্তব্যসহ হত্যার হুমকি করেছে তার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ' তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ২২ সালে দাঁড়িয়ে বিএনপি-জামায়াত ৭৫ এর স্বপ্ন দেখে। '৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার' এই স্লোগান দিয়ে শেখ হাসিনাকে হত্যার হুমকি দেখায়। মনে রাখবেন মির্জা ফখরুল সাহেব, এই বাংলাদেশ আর কোনো দিন ৭৫ ঘটতে দেয়া হবে না।  

তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্য বলেন, মির্জা ফখরুল সাহেব কোন পথে হাঁটবেন সিদ্ধান্ত নিতে হবে আপনাদের। ষড়যন্ত্রের পথে হাঁটবেন না গণতন্ত্রের পথে হাঁটবেন। গণতন্ত্রের পথে হাঁটলে নির্বাচন কমিশনকে মানতে হবে। স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে হবে। নির্বাচনকে ব্যর্থ করার, প্রতিহত করার ক্ষমতা আপনাদের নাই।  

বিএনপি উদ্দেশ্য আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, আজকে খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামী। ২১ শে আগস্ট ২০০৪ সালে গ্রেনেড মেরে হত্যার চেষ্টা করেছিলেন। শেখ হাসিনা নাজিমুদ্দিন রোডের কারাগার থেকে বেগম খালেদা জিয়াকে বাড়িতে এনে রেখেছেন, চিকিৎসা দিচ্ছেন। তাদের রহমান দণ্ডপ্রাপ্ত আসামী। তিনি লন্ডনের সুরম্য অট্টালিকায় থাকছে দেশের টাকা লুট করে। সেখান থেকে লাদেনের ভূমিকা পালন করে কোনো লাভ হবে না।

নানাক বলেন, পদ্মাসেতু নিয়ে যে ষড়যন্ত্র হয়েছিলো শেখ হাসিনা সে ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে আগামী ২৫ তারিখ স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধনের মধ্য দিয়ে পরিস্কারভাবে জানিয়ে দিলো দেশ এগিয়ে চলছে, এগিয়ে যাবে। বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথকে ভয় পায় না। এই দল রাজপথের দল। ফখরুল সাহেব আসুন দেখে যান, রাজপথ আজ যুব মহিলা লীগের দখলে আছে।