| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন মাদরাসার শিক্ষকের ওপর হামলার ঘটনায় সাগর ও স্বপন গ্রেফতার


মাদরাসার শিক্ষকের ওপর হামলার ঘটনায় সাগর ও স্বপন গ্রেফতার


রহমত ডেস্ক     02 June, 2022     08:11 AM    


টাঙ্গাইলের ভূঞাপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সিরাজকান্দী দাখিল মাদরাসার শিক্ষক নজরুল ইসলামকে পিটিয়ে আহত করার অভিযোগে সাগর ও স্বপনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

বুধবার (১ জুন) উপজেলার পুনর্বাসন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সাগর ওই এলাকার আবদুল আলিমের ছেলে ও স্বপন ফজলুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের পুনর্বাসন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপন ও সাগরকে গ্রেফতার করেছে।

এরআগে গত ২৯ মে দুপুরে মাদরাসার মেয়েদের কমন রুমের কাছে টয়লেটের ওপর দিয়ে উঁকি মারে জাহিদ ও সাগর। ঘটনাটি ওই মাদরাসার শিক্ষকরা টের পেলে বখাটে দু’জনের মধ্যে সাগর পালিয়ে যায় এবং জাহিদকে ধরে অফিস কক্ষে নিয়ে আসা হয় এবং তাকে সবার কাছে ক্ষমা চাইতে বলা হয়।

এরপর ৩০ মে দুপুরে ওই মাদরাসার শিক্ষক নজরুল ইসলাম নামাজ পড়তে যাওয়ার সময় এক নম্বর ও দুই নম্বর পুনর্বাসনের মাঝামাঝি কমিউনিটি ক্লিনিকের সামনে জাহিদ, সাগর, শাহাদত, বাছেদ, স্বপনসহ ৮-১০ জন বখাটে রড ও ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে তার মাথায় ও হাতে আঘাত করে। পরে এলাকাবাসী ও অন্যান্য শিক্ষকরা তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।