| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি দেশের কোনো উন্নতি করতে পারেনি : হানিফ


বিএনপি দেশের কোনো উন্নতি করতে পারেনি : হানিফ


রহমত ডেস্ক     01 June, 2022     04:45 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় আসেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেন। মুক্তিযুদ্ধের স্লোগান জয় বাংলা ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ নিষিদ্ধ করেন। বিএনপি-জামায়াতের আদর্শ হচ্ছে পাকিস্তান। বিএনপি তাদের শাসনামলে দেশের কোনো উন্নতি করতে পারেনি। তারা করেছে দুর্নীতি ও মানুষ হত্যা। 

বুধবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চন্দ্রগঞ্জ থানার আহ্বায়ক আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, আওয়ামী লীগের  কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

হানিফ বলেন, পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ এই স্লোগান দিয়ে বিএনপি প্রমাণ করেছে বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিলেন জিয়াউর রহমান। এ স্লোগানের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছি। শেখ হাসিনার নেতৃত্বে এসব পাকিস্তানি প্রেতাত্মাদের প্রতিহত করা হবে। বিএনপি এ দেশের উন্নতি চায় না। তারা স্বাধীনতাবিরোধী। বিশ্ব নেতারা এখন শেখ হাসিনার দক্ষতা ও বিচক্ষণের ম্যাজিকে অবাক। অথচ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিএনপির আমলে দেশে ভয়াবহ লোডশেডিং ছিল। মানুষের ঘরে বিদ্যুৎ ছিল না। এখন সারাদেশে বিদ্যুতের সমস্যার সমাধান হয়েছে। অর্থনৈতিক উন্নতির কারণে রিজার্ভ বেড়েছে। মানুষের আয় বেড়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর