| |
               

মূল পাতা জাতীয় পদ্মা সেতু উদ্বোধনে বিএনপিকে দাওয়াত দেয়া হবে: সেতুমন্ত্রী


ফাইল ছবি

পদ্মা সেতু উদ্বোধনে বিএনপিকে দাওয়াত দেয়া হবে: সেতুমন্ত্রী


রহমত ডেস্ক     31 May, 2022     02:36 PM    


পদ্মা সেতু উদ্বোধনের দিন দল হিসেবে বিএনপিকে দাওয়াত দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে ড. ইউনুসকে আমন্ত্রণ জানানো হবে কিনা, সে বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের সম্পাদকমণ্ডলীর সাথে সহযোগী সংগঠনের যৌথ সভায় এমন তথ্য জানান তিনি। এসময় তিনি আরও বলেন, “শেখ হাসিনাকে হত্যার হুমকি দিলে ছাত্রলীগ কি চুপ করে বসে থাকবে? নেত্রীকে এভাবে অপমান করা হচ্ছে, এ অপমান কি আমরা সইতে পারি? এসব কটূক্তির প্রতিবাদ ছাত্রলীগ করেছে। তারপর তো দেখছি, উঠে পড়ে লেগেছে। তারা ছাত্রদলকে দিয়েই আন্দোলন নাকি শুরু করবে ক্যাম্পাস থেকে। আমরাও দেখবো, কত ধানে কত চাল। সব কিছুর একটা শেষ আছে। বাড়াবাড়ি ভালো নয়।”

তিনি বলেন, “শেখ হাসিনাকে হত্যার হুমকি দিবেন আমাদের সামনে। আমরা কি মরে গেছি? আমরা কি রাজপথ কাউকে ইজারা দিয়েছি? আওয়ামী লীগ রাজপথ থেকে এসেছে, রাজপথেই আছে।”

সরকার বিএনপির কর্মসূচিতে বাধা দিচ্ছে দলটির এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, “বাধার কোনো বিষয় নয়, আমার সামনে নেত্রীকে (শেখ হাসিনা) বলছেন, পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। এই কথা শুনলে তরুণদের কি মাথা ঠিক থাকে। সন্ত্রাসীদের কি বাঁধা দেবো না?”