| |
               

মূল পাতা জাতীয় বৃহস্পতিবার আইম্মা পরিষদের ওলামা সম্মেলন


বৃহস্পতিবার আইম্মা পরিষদের ওলামা সম্মেলন

সম্মেলনে উপস্থিত থাকবেন তালিকাভুক্ত ১১৬ জন আলেম ও ১০০০ মাদরাসার প্রিন্সিপাল 


রহমত ডেস্ক     31 May, 2022     06:28 PM    


জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের উদ্যেগে কথিত ‘গণকমিশন’ কর্তৃক দেশের সম্মানিত ১১৬ জন আলেম ও ১০০০ মাদরাসার বিরুদ্ধে বানোয়াট শ্বেতপত্র এবং ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিরোধে করণীয়’ শীর্ষক ওলামা সম্মেলনের আয়োজন করা হয়েছে।

আগামী (২ জুন) বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-আইডিইবিতে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। আইম্মা পরিষদের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুফতি রফিকুন্নবী হক্কানীর স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ওলামা সম্মেলনে ১১৬ জন তালিকাভুক্ত আলেম ও ১০০০ মাদরাসার প্রিন্সিপাল উপস্থিত থাকবেন। আগত সম্মেলনকে সফল করতে দেশের ওলামায়ে কেরামের সার্বিক সহায়তা কামনা করে ওলামা সম্মেলন চলমান সঙ্কট নিরসনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। সেইসাথে জাতীয় ঐক্যের পথও সূচনা বলে আমাদের দৃঢ় বিশ্বাস বলে জানিয়েছেন, সংগঠনের সভাপতি মাওলানা নূরুল হুদা ফয়েজী পীর সাহেব কারীমপুর, সিনিয়র সহ-সভাপতি বগুড়া জামিল মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল হক আজাদ, সহ-সভাপতি মুফতী ওমর ফারুক সন্ধিপী, হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহির জামাতা মাওলানা খালিদ সাইফুল্লাহ, মাওলানা ড. মুশতাক আহমদ, মাওলানা ড. আ.ফ.ম খালিদ হোসাইন, জামিয়াতুস সুন্নাহর মুহতামিম হাফেজ মাওলানা নেয়ামতুল্লাহ আল-ফরিদী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান।