| |
               

মূল পাতা রাজনীতি ‘শেখ হাসিনাকে আবার ভোট দেওয়ার জন্য মানুষ উদগ্রীব হয়ে আছে’


‘শেখ হাসিনাকে আবার ভোট দেওয়ার জন্য মানুষ উদগ্রীব হয়ে আছে’


রহমত ডেস্ক     29 May, 2022     09:40 AM    


আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, এদেশের মানুষ শেখ হাসিনাকে আবার ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। বিএনপি এবং তার দোসররা যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে উৎখাত করতে পারবে না বল।

রোববার (২৯ মে) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নগরীর ৫০ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেলিম মাহমুদ বলেন, দৌড়ানি খাওয়ার ইতিহাস বিএনপি এবং তাদের পূর্বসূরী নেতাদেরই রয়েছে। রেজা কিবরিয়া আর মাহমুদুর রহমান মান্নাদের এদেশের মানুষ পানিতে চুবাবে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের জন্য। জাতির পিতার কন্যা শেখ হাসিনাই আগামী নির্বাচনে নিরঙ্কুশ জয়লাভ করে ক্ষমতায় থাকবেন। বাঙালি জাতি পরপর তিনবার আওয়ামী বিরোধী শক্তিকে প্রত্যাখ্যান করে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে।

তিনি বলেন, বিএনপি এবং তার সহযোগীরা ষড়যন্ত্র করে ২০০৭ সালে ব্যর্থ হয়েছে। ২০০৮ এর নির্বাচনে পরাজিত হয়েছে। তারা ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন, গণতন্ত্র ও সংবিধানকে প্রতিহত করার লক্ষ্যে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে সর্বশক্তি নিয়োগ করেও পরাস্ত হয়েছে। ২০১৮ সালের নির্বাচনেও দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র সত্ত্বেও পরাজিত হয়েছে। গত ১০ বছরেরও বেশি সময় ধরে বিদেশে লবিস্টদের মাধ্যমে মিলিয়ন মিলিয়ন ডলার খরচ করেও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে ব্যর্থ হয়েছে। দেশবিরোধী এই শক্তি আবার পুরনো ষড়যন্ত্রে মেতে উঠেছে।

ড. সেলিম মাহমুদ আরও বলেন, এদেশে স্বাধীনতা থেকে শুরু করে বাঙালি জাতি আজ পর্যন্ত যা কিছু পেয়েছে, তার প্রত্যেকটি জাতির পিতা এবং তার কন্যা শেখ হাসিনার কারণে পেয়েছে। আওয়ামী লীগ বিরোধী শক্তি হত্যা, ক্যু, ষড়যন্ত্র, অগ্নি সন্ত্রাস, লুটপাট এবং নাশকতা ছাড়া জাতিকে আর কিছুই দিতে পারেনি। তাই এদেশের মানুষ উদগ্রীব হয়ে আছে শেখ হাসিনাকে আবার ভোট দেওয়ার জন্য।লাম।