| |
               

মূল পাতা রাজনীতি নেতাকর্মীদের সাবধান করে দিকনির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী


নেতাকর্মীদের সাবধান করে দিকনির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী


রহমত ডেস্ক     30 May, 2022     02:25 PM    


আন্দোলনের নামে বিএনপি-জামায়াত যেন সহিংসতা চালাতে না পারে সে ব্যাপারে নিজ দলের নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৯ মে) ঢাকা মহানগর উত্তর দক্ষিণ আওয়ামী লীগের শীর্ষ চার নেতাকে গণভবনে ডেকে তিন ঘণ্টার বেশি সময় কথা বলেন সরকার প্রধান। 

এ সময় তিনি বলেন,  আন্দোলনের নামে এদেশে আর ধ্বংসযজ্ঞ চালাতে দেওয়া হবে না। বিএনপি পানি ঘোলা করে ফায়দা লুটতে চায়। কিন্তু তাদের সেই সুযোগ দেওয়া যাবে না।

মহানগর আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করার পাশাপাশি আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নাশকতার বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দেন প্রধানমন্ত্রী। বিএনপির উসকানিতে পা না দেওয়ার বিষয়েও দলের নেতাদের সাবধান করেন শেখ হাসিনা। এ ছাড়া কমিটিতে বিতর্কিতদের জায়গা না দেওয়ার নির্দেশনা দিয়েছেন তিনি।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান গণমাধ্যমকে বলেন, সাংগঠনিক বিষয় ছাড়াও নেত্রী বিএনপি-জামায়াতের আন্দোলনের ব্যাপারে কিছু দিকনির্দেশনা দিয়েছেন। নেত্রী বলেছেন, আন্দোলন করা বিএনপির গণতান্ত্রিক অধিকার। কিন্তু আন্দোলনের নামে যেন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।